প্রথমবার একসঙ্গে ঢাকাই সিনেমার চার সুপারস্টার

অনলাইন ডেস্ক
১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

ওমর সানী, রিয়াজ ও ফেরদৌস। ঢাকাই সিনেমার ইতিহাসে নিজেদের সময়ে সেরা তিন সুপারস্টার। তাদের সঙ্গে হালের সুপারস্টার শাকিব খান। এক সিনেমায় চারজন। কেমন হবে ব্যাপারটা?

যারা সিনেমার বাজারটা বোঝেন এবং বর্তমান সময়ের মন্দা অবস্থা সম্পর্কে সচেতন তারা হয়তো মুচকি হাসবেন এমন কল্পকথা শুনে। প্রথম সারির চারজন নায়ককে নিয়ে সিনেমার বাজেট যা দাঁড়াবে তাতে এই বাজারে প্রযোজকের লগ্নি করা টাকা ঘরে তোলা স্বপ্নজয়ের ব্যাপার।

সে যাই হোক, আপাতত তেমনটি ঘটছে না। এই চার সুপারস্টারকে একসঙ্গে এক সিনেমায় দেখার সৌভাগ্য হয়তো কোনোদিনই হবে না এদেশের দর্শকদের। তবে তাদের এক ফ্রেমে পাওয়া গেল খুব সহজেই। আর নক্ষত্রময় সেই মঞ্চটি তৈরি করে দিল বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। এর আগে চার নায়কই আলাদাভাবে একে অপরের সঙ্গে এক ছবিতে কাজ করেছেন। তবে চারজনকে এই প্রথমবার একসঙ্গে দেখা গেল।

সোমবার ছিল স্টার সিনেপ্লেক্সের ১৪ বছর পূর্তি। এ উপলক্ষে গতকাল সন্ধ্যায় এক বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। জনপ্রিয় সিনেমা থিয়েটারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন নানা অঙ্গনের তারকা ও বিনোদন সাংবাদিকরা।

হাজির ছিলেন ওমর সানী, রিয়াজ, ফেরদৌস ও শাকিব খানও। চারজনকে পেয়ে তাদের একমঞ্চে ডেকে নেন বর্তমানের আলোচিত উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। তার আমন্ত্রণে একে একে মঞ্চে যান বাংলা সিনেমার চার নায়ক। তারা মঞ্চে কথাও বলেন সিনেপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকী ও দেশের সিনেমা নিয়ে। চার নায়ককে একসঙ্গে দেখে হাততালিতে উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিত অতিথিরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা পপি, জয়া আহসান, নাবিলাসহ অনেকেই।

প্রসঙ্গত, স্টার সিনেপ্লেক্সের পথচলার শুরু থেকেই রিয়াজ ও ফেরদৌসের সিনেমা মুক্তি পেয়েছে। অনেক ছবি তাদের ব্যবসা সফলও হয়েছে। সাম্প্রতিককালে মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমাও। তারমধ্যে ২০১৬ সালে স্টার সিনেপ্লেক্সের সেরা ব্যবসা সফল ছবি হিসেবে স্বীকৃতি পেয়েছে শাকিব খানের ‘শিকারী’।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোলায় মইনুল হোসেনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা  দিল্লি চলচ্চিত্র উৎসবে সেরা বাংলাদেশের ‘ভয়’  মেয়ের ছটফট দেখে বিষ খেলেন মা  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ