প্রথম সিনেমায় ১ টাকা সম্মানী পেয়েছিলেন আমিন খান | বরিশালটাইমস
১ ঘণ্টা আগের আপডেট রাত ২:১৮ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রথম সিনেমায় ১ টাকা সম্মানী পেয়েছিলেন আমিন খান

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩৬ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। তার অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ হতে যাচ্ছে আসছে ১ অক্টোবর। ১৯৯৩ সালের এই দিনে মুক্তি পেয়েছিল আমিন খান অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অবুঝ দুটি মন’। সেটি ছিলো সুপারহিট।

অবশ্য কথা ছিলো তুমুল জনপ্রিয় চলচ্চিত্র সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে অভিষিক্ত হবেন তিনি। তবে শ্রদ্ধাভাজন এক পরিচালকের অনুরোধে শেষ পর্যন্ত ছবিটিতে তার আর অভিনয় করা হয়নি।

‘অবুঝ দুটি মন’ ছবির এরপর প্রায় ২০০ চলচ্চিত্রে নায়ক হয়েছেন আমিন খান। এখন আর অভিনয়ে খুব একটা নিয়মিত নন। মাঝেমধ্যে দেখা যায় ছোট পর্দার নাটক-অনুষ্ঠানে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত হয়েছিলেন আমিন খান।

আসছে ঈদ উপলক্ষে নির্মিত এই অনুষ্ঠানটি হলো মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল-এর বিশেষ পর্ব। এতে অতিথি হয়ে চিত্রনায়ক আমিন খান জানালেন তার জীবনের নানা অজান অধ্যায়। তিনি জানালেন, জীবনের প্রথম চলচ্চিত্রটিতে তার সম্মানী ছিলো মাত্র ১ টাকা।

১৯৯২ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় ২১ হাজার অংশগ্রহণকারীর মধ্যে একমাত্র নির্বাচিত মুখ আমিন খানের অবশ্য ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পাশাপাশি দারাশিকো পরিচালিত ‘অঞ্জলী’, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘আজকের হাঙ্গামা’ ও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লাভ’ ছবিতেও অভিনয় করার কথা ছিল।

রুম্মান রশীদ খান ও সাকি’র উপস্থাপনায় রাঙা সকাল-এর বিশেষ এই পর্ব প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে আসছে ঈদের তৃতীয় দিন সকাল ৭টা থেকে ৮টায়।। ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯  ঝালকাঠি সেটেলমেন্ট অফিসে দুদকের তল্লাশি, ১৭ হাজার টাকা উদ্ধার  আ.লীগ গণতান্ত্রিক শক্তি নয়: ফখরুল  হাইস্কুল পাস করার আগেই কোটিপতি!