৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৮ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৭

পটুয়াখালীর কলাপাড়ায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ফাতিমা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করেছে স্থানীয় বখাটেরা। শনিবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার ধানখালী ইউনিয়নের পূর্বলোন্দা গ্রামে এই ঘটনা ঘটে।

ওই সময় ফাতিমার দুই সহপাঠী সুমনা ও জহিরুল দৌড়ে পাশের এক দোকানে আশ্রয় নেয়। তারা ধানখালী আশ্রাব একাডেমী’র শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার বখাটে রাহাত খান দীর্ঘ দিন ধরে ফাতিমাকে প্রেম নিবেদন করে আসছিল। শনিবার ওই স্কুলে যাওয়ার পথে ফাতিমার গতিরোধ করেন রাহাত তার সহযোগী হাদী দেওয়ান, তাইজুল ইসলাম, আব্দুল মালেক ও সাইফুল ইসলাম।

একপর্যায়ে তারা ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। এতে সে রাজি না হওয়ায় চর-থাপ্পর, কিল-ঘুষি. লাথি ও লাঠিপেটা করে অচেতন অবস্থায় রাস্তায় ফেলে রাখা হয়। খবর পেয়ে বিদ্যালয়ের শিক্ষকরা ফাতিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছেন।’

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, প্রতিদিনের মতো ধানখালীর গিলাতলা গ্রাম থেকে আরো দুই সহপাঠীসহ ফাতিমা ধানখালী আশ্রাব একাডেমিতে যাচ্ছিল। পথিমধ্যে ফাতিমার পথরোধ করে রাহাত ও তার সহযোগীরা অশোভন কথাবার্তা বলতে থাকেন। এমনকি কুপ্রস্তাব দিয়ে বখাটেপনা শুরু করে।

এতে প্রতিবাদ করলে ফাতিমার ওপর হামলা চালায় রাহাত ও তার সহযোগী সন্ত্রাসীরা। একপর্যায়ে স্কুলছাত্রী রাস্তায় অচেতন হয়ে পড়ে।

পরিস্থিতি বেগতিক দেখে সটকে পরে রাহাত ও তার সহযোগীরা।

স্থানীয়রা জানায়, রাহাত এলাকার চিহ্নিত বখাটে ছেলে। তার কয়েক সহযোগীসহ সে প্রায়ই স্কুল-কলেজগামী ছাত্রীদের উত্যক্ত করে আসছে। রাহাত পশ্চিম লোন্দা গ্রামের জসিম খানের ছেলে। বখাটে রাহাত এর আগে ৫টি বিয়ে করেছেন।

এই ঘটনায় স্কুলের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুখ রঞ্জন তালুকদার জানান, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির সাথে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ধানখালী ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ গাজী জানান, রাহাতসহ ঘটনার সাথে জড়িতরা এলাকার সন্ত্রাসী।

ভিকটিমকে কলাপাড়া থানায় নিয়ে আসতে বলেছি, মামলা করা হবে বলে তিনি উল্লেখ করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ জানান, এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’

Other

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর