২ ঘণ্টা আগের আপডেট

ফেসবুকের সমস্যা মিটবে আগামী বছর : জাকারবার্গ

অনলাইন ডেস্ক ৬:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

ভুয়া সংবাদ ও প্রাইভেসি লঙ্ঘনের মতো সমস্যায় জর্জরিত ফেসবুক। মার্কিন নির্বাচনসহ নানা বিষয়ে ফেসবুকের তথ্য অন্যায়ভাবে ব্যবহারের অভিযোগও রয়েছে। আর এসব সমস্যা রাতারাতি সমাধান করা যাবে না বলে জানিয়ে দিয়েছেন ফেসবুক সিইও মার্ক জাকারবার্গ। এজন্য আগামী বছর পর্যন্ত সময় লাগবে বলে জানিয়েছেন তিনি।

গত শুক্রবার এক ব্লগ পোস্টে জাকারবার্গ লিখেছেন, ২০১৭ সালে ফেসবুক তাদের প্ল্যাটফর্ম পরিচ্ছন্ন করার কার্যক্রম শুরু করেছে। এই কাজ ২০১৯ সাল পর্যন্ত বিস্তৃত হবে, আমি আশা করি আমরা যে অবস্থায় এতে প্রবেশ করেছিলাম এই বছর শেষে তার চেয়ে অনেক ভালো অবস্থায় যাব।

জাকারবার্গ লিখেছেন, ২০১৮ সালের জন্য আমার ব্যক্তিগত চ্যালেঞ্জ হচ্ছে ফেসবুকের সামনে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সমাধান করা। হোক সেটা নির্বাচনে রাষ্ট্রীয় হস্তক্ষেপের বিরুদ্ধে প্রতিরোধ, আমাদের সম্প্রদায়কে নিপীড়ন ও ক্ষতি থেকে রক্ষা করা বা মানুষের তথ্যে তাদের নিয়ন্ত্রণ নিশ্চিত করা।

জাকারবার্গ বলেন, তিনি এ বছর শেষে বিষয়গুলো নিয়ে কী ভাবছেন ও কী পদক্ষেপ নিচ্ছেন, তা প্রকাশ করবেন।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  রাঙ্গাবালীতে মা মেয়েকে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন  ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!  সৌদিতে প্রথমবারের মতো সংবাদ উপস্থাপনায় নারী  মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক  চেন্নাইয়ে হবে আফজাল শরীফের চিকিৎসা  ট্রলারডুবিতে নিখোঁজ বরগুনার ২৪ জেলে ভারতে পুলিশ হেফাজতে  শাকিব খানকে শুভেচ্ছা জানালেন জিৎ  ভারতের অধিনায়ক কে, রোহিত না ধোনি?  হুমকি দিয়ে রাখলেন রশিদ খান  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে যুবক নিখোঁজ
error: Content is protected by BarishalTimes !!