৪ ঘণ্টা আগের আপডেট

বন্ধুদের নিয়ে কিশোরী প্রেমিকাকে গণধর্ষণ করল প্রেমিক!

বরিশাল টাইমস রিপোর্ট ১২:১২ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

ঈদের কেনাকাটা করে দেয়ার কথা বলে নিয়ে কিশোরী প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে কথিত প্রেমিক বাদশা মিয়া ও তার চার বন্ধুদের বিরুদ্ধে।

রোববার (১০ জুন) রাতে জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত বাদশাসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এদিকে নির্যাতনের শিকার কিশোরীকে কিশোরগঞ্জ ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ঘটনায় মঙ্গলবার (১২ জুন) মেয়েটির বাবা বাদী হয়ে ওই পাঁচ যুবকের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. এম শোভন খান জানান, উপজেলার মাইজহাটি শালংকা গ্রামের আব্দুল মোতালিবের ছেলে বাদশা কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকার অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রতারক বাদশা রোববার (১০ জুন) রাত ৮টার দিকে ঈদের কেনাকাটা করে দেয়ার কথা বলে মেয়েটিকে বাড়ি থেকে ডেকে আনে।

পরে বাদশাসহ তার চার বন্ধু এরশাদ, রুস্তম, নাসিম ও মামুন মেয়েটিকে পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার ছোট আজলদী এলাকায় একটি ঈদগাহের পেছনে কলা বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনার পর অভিযান চালিয়ে পাকুন্দিয়া উপজেলার সালংকা এলাকা থেকে বাদমাসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ধর্ষণের অভিযোগে মেয়েটির বাবা বাদী হয়ে বাদশা ও তার চার বন্ধুর নামে থানায় মামলা দায়ের করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ওসি আজহারুল ইসলাম সরকার পিপিএম।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  গাজরে উঠে এল জমিতে হারানো সোনার আংটি  বরিশালে গরুর হাটে চাঁদাবাজি নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ  বরিশাল ঢাকা নৌরুটে শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস  পটুয়াখালীর সাজেদা মালয়েশিয়ায় খুন, ৪৩ দিন পরে দাফন  শংকর মঠ পূজা উদযাপন কমিটি গঠন : সভাপতি কিশোর, সম্পাদক সঞ্জীব  গাড়ির চাকার ভেতর এক লাখ ইয়াবা!  বরিশালে মোটর মেকানিককে কুপিয়ে হাতের রগ কর্তন  দুই গরু ১১ লাখ  দেশব্যাপী সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন আজ  দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট