৩ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৬ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় অস্ত্র ও মাদকসহ স্বামী-স্ত্রী আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৭

বরগুনায় মাদক ব্যবসা পরিচালনার অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের বাসা থেকে দেশি অস্ত্রসহ ৩০০ পিস ইয়াবা, দুই গ্রাম হেরোইন, মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম ও ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে বরগুনার কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন একটি বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকার বাসিন্দা আবদুল খবির মাস্টারের ছেলে মো. হিমু (৪০), হেউলিবুনিয়া এলাকার আবদুল আজিজ হাওলাদারের ছেলে মো. মাহফুজুর রহমান প্রিন্স (৩০) এবং তার স্ত্রী দক্ষিণপূর্ব হেউলিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসা. স্বর্ণা (২৫)।

বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বরিশালটাইমসকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কলেজিয়েট স্কুল সংলগ্ন একটি বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাসা থেকে তিনজনকে আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তল্লাশি চালিয়ে ঘরের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা দেশি অস্ত্রসহ ৩০০ পিস ইয়াবা, দুই গ্রাম হেরোইন, মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম ও ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বরগুনার গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান ওসি।’

বরগুনা

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী