২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৩৫ ; সোমবার ; ডিসেম্বর ১০, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় মায়ের সামনে থেকে সন্তানকে তুলে নেয় অস্ত্রধারীরা

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০৪ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

মো. আতিকুর রহমান শাওন ওরফে বাবু। বিধবা মায়ের বেঁচে থাকার একমাত্র অবলম্বন। বরগুনা সরকারি কলেজের বিবিএস তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বাবু বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামের মৃত গোলাম কবির মাতুব্বরের একমাত্র ছেলে।

গত ১২ জুলাই (বৃহস্পতিবার) রাত ২টার দিকে আগ্নেয়াস্ত্রে সজ্জিত ১০-১২ জনের একটি দল ঘরের দরজা ভেঙে মায়ের সামনে থেকে তাকে তুলে নিয়ে যায়। এ সময় ঘরে থাকা বাবুর মা মোসা. নাজমুন্নাহার লাকি তাদের বাঁধা দিতে গেলে তাকে হত্যার হুমকি দেয় অস্ত্রধারীরা। এরপর থেকে গত ২২ দিন ধরে বাবু নিখোঁজ। আর এই ২২ দিন ধরে কান্না যেন শেষই হচ্ছে না বিধবা মা মোসা.নাজমুন্নাহার লাকি। ধর্ণা দিচ্ছেন এখানে সেখানে। একমাত্র ছেলেকে উদ্ধার করে দিতে ঘুরে বেড়াচ্ছেন প্রত্যেকের দ্বারে দ্বারে। তবু খোঁজ মিলছে না বাবুর। বাবু বেঁচে আছে নাকি তাকে মেরে ফেলা হয়েছে, তাও জানে না কেউ।

এদিকে বাবুর সন্ধানের শনিবার (০৪ আগস্ট) সকাল ১০টার দিকে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন করেছে বাবুর স্বজন ও এলাকাবাসী। এতে নানা শ্রেণি-পেশার দুই দশতাধিক মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালীন সমাবেশে নিখোঁজ বাবুর স্বরজনদের পাশাপাশি বক্তব্য রাখেন- নিখোঁজ বাবুর মা মোসা. নাজমুন্নাহার লাকি। এ সময় তার কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে। অশ্রুসিক্ত হয়ে পড়েন মানববন্ধন ও এর আশেপাশে থাকা লোকজনও। বক্তব্যে তিনি প্রশাসন থেকে শুরু করে সকলের কাছে তার ছেলে বাবুকে উদ্ধার করে দেয়ার অনুরোধ জানান।

বাবু অপহরণের ঘটনায় গত ২৬ জুলাই বরগুনার চিফ জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে একটি নালিশী মামলা দায়ের করেন বাবুর মা মোসা. নাজমুন্নাহার লাকি। পরে আদালতের বিচারক মোঃ জাহিদ হাসান অভিযোদটি আমলে নিয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা নেয়ার নির্দেশ দেন।

এ বিষয়ে বরগুনা সদরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এসএম মাসুদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, বুবু অপহরণের ঘটনায় বরগুনা সদর থানায় মামলা গ্রহণ করা হয়েছে। নিখোঁজ বাবুর সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।’

বরগুনা

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© স্বত্ব বরিশালটাইমস ২০০০-২০১৮
টপ
  এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড  নতুন পোশাকে আসছে স্পাইডারম্যান  জলবায়ু পরিবর্তনে বোকা হবে মানুষ  ২০১৫ সালের চেয়ে এগিয়ে থেকেই বিশ্বকাপে যাবে বাংলাদেশ  সংঘাত মারামারির পর চ্যাম্পিয়ন রিভার প্লেট  তাজমহল বাঁচাতে বাড়ানো হলো প্রবেশ মূল্য  ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ  নির্বাচন করতে পারবেন হিরো আলম  পটুয়াখালীর ৪টি আসনে প্রতীক পেলেন ২০ প্রার্থী  ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিল বিটিআরসি