৪৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৫৪ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় ৭ মাদকসেবী ও ব্যবসায়ীকে পুনর্বাসন

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৮

দীর্ঘদিন মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত থাকার পর স্বেচ্ছায় আত্মসমর্পন করা সাত মাদকসেবী ও ব্যবসায়ীকে পুণর্বাসন করেছে বরগুনা জেলা পুলিশ। আজ সোমবার (০৯ জুলাই) দুপুরে বরগুনার পুলিশ লাইন্সে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পর শপথবাক্য পাঠ করানো হয়। এরপরে আত্মসমর্পণ করা সাত মাদকসেবী ও ব্যবসায়ীর হাতে সেলাই মেশিন ও ব্যবসায়ীক উপকরণ তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

পরে বরগুনা জেলা পুলিশের আয়োজনে স্বেচ্ছায় স্বভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবি ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন ডিআইজি মো. শফিকুল ইসলাম। এ সময় তিনি স্বভাবিক জীবনে ফিরে আসা বরগুনার অর্ধশতাধিক মাদকসেবী ও ব্যবসায়ীদের খোঁজ-খবর নেয়ার পাশাপাশি সৎ পথে স্বভাবিক জীবনযাপনের জন্য বিভিন্ন পরামর্শ দেন।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উস্থিত ছিলেন- বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার রাজিবুল হাসান এবং নাজমুল হোসেন প্রমুখ।’

বরগুনা

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!