২ ঘণ্টা আগের আপডেট

বরিশলে পৌর কাউন্সিলরসহ সপরিবারে হত্যার হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট ৮:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮

বরিশালের মুলাদীতে পৌর কাউন্সিলরকে সপরিবারে কুপিয়ে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। গত কয়েক দিন ধরে দুর্বৃত্তরা মোবাইল ফোনে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর হোসেনকে হত্যার হুমকি দেয়। এঘটনায় কাউন্সিলর আলমগীর হোসেন মঙ্গলবার বিকালে মুলাদী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

কাউন্সিলরর জানান গত ২৮ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে ০১৭০৫০১৬১৩৬ মোবাইল নাম্বার থেকে কাউন্সিলরের ফোনে প্রথমে ডিবি পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে এনকাউন্টারে হত্যা করা হবে বলেও নম্বর থেকে হুমকি দেওয়া হয়।

বিষয়টি কাউন্সিলর প্রথমে আমলে না নিলেও গত কয়েকদিন ধরে ওই মোবাইল নম্বর থেকে তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং তাকে সপরিবারে কুপিয়ে হত্যা করে লাশ রাস্তায় ফেলে দেওয়ার হুমকি দেয়।

এতে তিনি ভীত হয়ে নিরাপত্তা চেয়ে মুলাদী থানায় সাধারণ ডায়েরি করেন। এ ব্যাপারে মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার জানান ডায়েরির সূত্রে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  রাঙ্গাবালীতে মা মেয়েকে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন  ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!  সৌদিতে প্রথমবারের মতো সংবাদ উপস্থাপনায় নারী  মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক  চেন্নাইয়ে হবে আফজাল শরীফের চিকিৎসা  ট্রলারডুবিতে নিখোঁজ বরগুনার ২৪ জেলে ভারতে পুলিশ হেফাজতে  শাকিব খানকে শুভেচ্ছা জানালেন জিৎ  ভারতের অধিনায়ক কে, রোহিত না ধোনি?  হুমকি দিয়ে রাখলেন রশিদ খান  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে যুবক নিখোঁজ
error: Content is protected by BarishalTimes !!