৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৬ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের ছেলে বাংক কর্মকর্তা রাজধানীতে নিখোঁজ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৭

রাজধানীতে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখার সিনিয়র কর্মকর্তা বরিশালের ছেলে নাইমুল ইসলাম সৈকত।

সৈকতের গ্রামের বাড়ি বরিশালে। তার বাবার নাম নজরুল ইসলাম। রাজধানীর মিরপুর ২ নম্বর এলাকায় তিনি পরিবার নিয়ে থাকেন। দেড় বছর ধরে তিনি ব্র্যাক ব্যাংকে চাকরি করছেন।

গত বুধবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় নাইমুল ইসলাম সৈকত নিখোঁজ হওয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তিনি গত মঙ্গলবার সকালে ব্যাংকের শ্যামলী শাখা থেকে গুলশানে যাওয়ার সময় নিখোঁজ হন।

সৈকতের ভগ্নিপতি জামাল উদ্দিন সাংবাদিকদের জানান, ব্যাংকের কাজে গত মঙ্গলবার সকালে শ্যামলী থেকে বের হন সৈকত। এরপর দুপুর সোয়া ১২টার দিকে স্ত্রী তামান্না খান তন্নীর সঙ্গে তার কথা হয়। তখন তিনি গুলশানে যাওয়ার কথা জানান। পরে বিকাল ৪টার দিকে তন্নী খোঁজ নিতে গেলে তার মোবাইল ফোন বন্ধ পান। পরের দুই ঘণ্টাতেও তার খোঁজ না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন স্বজনরা।

তিনি জানান- একপর্যায়ে মোবাইল ফোন প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান জানার চেষ্টা করা হয়। তাতে দেখা যায়, সর্বশেষ বেলা সোয়া দুইটায় তিনি নিকেতনে ছিলেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা গেছে, নিকেতন এলাকায় সৈকতের সর্বশেষ অবস্থান ছিল। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী