বরিশালের প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মিন্টু বসু আর নেই

বরিশাল টাইমস রিপোর্ট ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০১৭

বরিশালের প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিন্টু বসু আর নেই। মঙ্গলবার (০৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে শহরের শিতলাখোলা এলাকায় নিজ বাসভবনের তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী ও মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মিন্টু বসু একুশে টেলিভিশনে বরিশাল জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। তার স্বজনেরা জানিয়েছে- দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার বিকেলের পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতে পরোলোকগমন করেন। মৃত্যুর খবর পেয়ে তার মেয়ে কলকাতা থেকে রওনা হয়েছেন। মিন্টু বসু খেয়ালী গ্র“প থিয়েটারসহ একাধিক সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

বুধবার সকাল ১০টায় তার মরদেহ প্রথমে খোয়ালী গ্র“প থিয়েটারে নেওয়া হবে। সেখানে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের পরে মরদেহ নেওয়া হবে মুক্তিযোদ্ধা সংসদে। পরবর্তীতে সেখান থেকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে নিয়ে সাংবাদিক সমাজ শ্রদ্ধা নিবেদনের পরে শহরের অশ্বিনী কুমার হলের সম্মুখে তাকে গার্ড অব অনার দেওয়া হবে।

সেখান থেকে তার মরদেহ মহাশ্মশানে নিয়ে অন্ত্যোষ্টেক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন স্বজনেরা।’’

 

পাঠকের মন্তব্য




সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ধুতি পরেই ম্যারাথনে শিক্ষামন্ত্রী! এরপর...  মোবাইলকে কেন্দ্র করে ৪ জনের মৃত্যুদণ্ড, ২১ জনের যাবজ্জীবন  বীরত্বে শান্তিকালীন পদক পাচ্ছেন বিমান বাহিনীর ৩৭ কর্মকর্তা  খাদ্য অধিকার আইনের দাবিতে বরিশালে মানববন্ধন  বরিশালে ১১ মৃৎশিল্পীকে সম্মাননা  'প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন'  ১৭ জেলের কারাদণ্ড, দুইজনের জরিমানা  নাবালক রাজাকে ফাঁকি দিয়ে কোহিনূর ‘ছিনতাই’ করেছিল ইংরেজরা!  লড়াই করবে রোবট সেনা, যুদ্ধ হবে মহাকাশেও  বিয়ের পর ওজন কমানোর প্রতিশ্রুতি, দম্পতির তাক লাগানো চেহারা দেখুন