১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৭ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মিন্টু বসু আর নেই

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০১৭

বরিশালের প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিন্টু বসু আর নেই। মঙ্গলবার (০৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে শহরের শিতলাখোলা এলাকায় নিজ বাসভবনের তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী ও মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মিন্টু বসু একুশে টেলিভিশনে বরিশাল জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। তার স্বজনেরা জানিয়েছে- দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার বিকেলের পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতে পরোলোকগমন করেন। মৃত্যুর খবর পেয়ে তার মেয়ে কলকাতা থেকে রওনা হয়েছেন। মিন্টু বসু খেয়ালী গ্র“প থিয়েটারসহ একাধিক সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

বুধবার সকাল ১০টায় তার মরদেহ প্রথমে খোয়ালী গ্র“প থিয়েটারে নেওয়া হবে। সেখানে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের পরে মরদেহ নেওয়া হবে মুক্তিযোদ্ধা সংসদে। পরবর্তীতে সেখান থেকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে নিয়ে সাংবাদিক সমাজ শ্রদ্ধা নিবেদনের পরে শহরের অশ্বিনী কুমার হলের সম্মুখে তাকে গার্ড অব অনার দেওয়া হবে।

সেখান থেকে তার মরদেহ মহাশ্মশানে নিয়ে অন্ত্যোষ্টেক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন স্বজনেরা।’’

 

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!