১২ ঘণ্টা আগের আপডেট

বরিশালের সন্তান শাম্মী আহমেদ আ’লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক

বরিশাল টাইমস রিপোর্ট ৬:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০১৭

বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সভাপতি প্রয়াত মহিউদ্দিন আহমেদের মেয়ে শাম্মী আহমেদকে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

২০১৬ সালের শেষের দিকে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের প্রায় আট মাস পর শাম্মী আহমেদ দলের কার্যনির্বাহী সদস্য মনোনীত হন। এবার তাকে পদোন্নতি দিয়ে আন্তর্জাতিক সম্পাদক করা হয়। আওয়ামী লীগের তিন জন কেন্দ্রীয় নেতা এ তথ্য নিশ্চিত করেন।

৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটিতে এখনও সভাপতিমণ্ডলীর তিন সদস্য ও অন্য দুটি সদস্য পদ ফাঁকা রয়েছে।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি তার ফেসবুকে শাম্মীকে অভিনন্দন জানিয়ে স্ট্যাটাসও দিয়েছেন।

শাম্মী আহমেদ আন্তর্জাতিক রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটি এশিয়া প্যাসিফিক অঞ্চলের উপদেষ্টা ছিলেন। সম্প্রতি তাকে জেনেভায় বদলি করা হয়েছিল। তিনি বলেন, ‘আওয়ামী লীগের সঙ্গে আমাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে। আমার বাবা (মহিউদ্দিন আহমেদ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে রাজনীতি করেছেন। তিনি দীর্ঘ দিন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আমি শেখ হাসিনার সঙ্গে কাজ করার জন্য দেশে ফিরে এসেছি।’’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতুতে বসলো রেলওয়ে বক্স স্ল্যাব  বরিশালে ৬০০ মণ্ডপে দুর্গাপুজা  ইন্দুরকানীতে নদী ভাঙন ঝুঁকিতে ২০ হাজার মানুষ  নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাম-রুবেলা টিকা সংকট  প্রেমিকসহ মেয়ের শিরশ্ছেদ করলেন বাবা!  বরিশাল জেলা মহাফেজখানা 'তথ্য ও সেবা কেন্দ্র' উদ্বোধন  ভারত আগামীতেও বাংলাদেশের পাশে থাকতে চায় : ভারতের বাণিজ্যমন্ত্রী  ধরিত্রী সম্মাননা পাচ্ছেন প্রফেসর ড. এস এম ইমামুল হক  যমুনা টিভি ও যুগান্তরের বিরুদ্ধে প্রাণ-আরএফএল গ্রুপের মামলা  বরিশালে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
error: Content is protected by BarishalTimes !!