২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৩৪ ; সোমবার ; ডিসেম্বর ১০, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের সাংসদ পঙ্কজ দেবনাথ খুনি?

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জ হিজলা আসনের সাংসদ পঙ্কজ দেবনাথকে নিজ এলাকায় অবাঞ্চিত ঘোষণার পরে এবার খুনি বলে আখ্যায়িত করতে চাইছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরাগভাজন অপর একটি গ্রুপ এই সাংসদকে দুর্নীতিবাজ হিসেবে অবহিত করে মেহেন্দিগঞ্জ বাজারে সর্বত্র পোস্টার সাটিয়েছে। একাধিক ব্যক্তির রক্তাক্ত ছবি সংবলিত ওই পোস্টারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথকে খুনি বলা হয়েছে।

এমনকি তার হাস্যজ্জল ছবিও তুলে ধরে আওয়ামী লীগ নিধনকারী হিসেবে অবহিত করে বহিস্কার দাবি করা হয়। ফলে সাংসদ পঙ্কজ কি আসলেই খুনি এমন একটি প্রশ্ন সর্বত্র আলোচনা সমালোচনার খোরাক জুগিয়েছে।

যদিও ওই পোস্টারটি মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজিরহাট থানা আ’লীগের নেতা-কর্মীদের পক্ষ থেকে সাটানোর দাবি করা হলেও কারও নাম উল্লেখ করা হয়নি।

স্থানীয় একাধিক ব্যক্তির সাথে আলাপচারিতায় নিশ্চিত হওয়া গেছে সোমবার গভীর রাতে যে কোন এক সময়ে বিরোধীরা পোস্টারটি সাটিয়েছে। কিন্তু কারা সাটিয়েছে সেই বিষয়টি কেউ নিশ্চিত করতে পারেনি।

তবে এই ঘটনায় পঙ্কজ অনুসারীরা পুরোপুরি জাতীয় পার্টির সাবেক সাংসদ বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান মইদুলের লোকজনকে দায়ি করেছেন।

এই বিষয়ে জানতে সাংসদ পঙ্কজ দেবনাথের মুঠোফোনে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

তবে মেহেন্দিগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) শাহ জালাল বরিশালটাইমসকে বলেন- বিষয়টি তাদের নজরে আসেনি। তাছাড়া কেউ অভিযোগও করেনি। তারপরেও খোঁজখবর নিয়ে দেখবেন।’’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© স্বত্ব বরিশালটাইমস ২০০০-২০১৮
টপ
  এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড  নতুন পোশাকে আসছে স্পাইডারম্যান  জলবায়ু পরিবর্তনে বোকা হবে মানুষ  ২০১৫ সালের চেয়ে এগিয়ে থেকেই বিশ্বকাপে যাবে বাংলাদেশ  সংঘাত মারামারির পর চ্যাম্পিয়ন রিভার প্লেট  তাজমহল বাঁচাতে বাড়ানো হলো প্রবেশ মূল্য  ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ  নির্বাচন করতে পারবেন হিরো আলম  পটুয়াখালীর ৪টি আসনে প্রতীক পেলেন ২০ প্রার্থী  ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিল বিটিআরসি