বরিশালের সাংসদ পঙ্কজ দেবনাথ খুনি?

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জ হিজলা আসনের সাংসদ পঙ্কজ দেবনাথকে নিজ এলাকায় অবাঞ্চিত ঘোষণার পরে এবার খুনি বলে আখ্যায়িত করতে চাইছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরাগভাজন অপর একটি গ্রুপ এই সাংসদকে দুর্নীতিবাজ হিসেবে অবহিত করে মেহেন্দিগঞ্জ বাজারে সর্বত্র পোস্টার সাটিয়েছে। একাধিক ব্যক্তির রক্তাক্ত ছবি সংবলিত ওই পোস্টারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথকে খুনি বলা হয়েছে।

এমনকি তার হাস্যজ্জল ছবিও তুলে ধরে আওয়ামী লীগ নিধনকারী হিসেবে অবহিত করে বহিস্কার দাবি করা হয়। ফলে সাংসদ পঙ্কজ কি আসলেই খুনি এমন একটি প্রশ্ন সর্বত্র আলোচনা সমালোচনার খোরাক জুগিয়েছে।

যদিও ওই পোস্টারটি মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজিরহাট থানা আ’লীগের নেতা-কর্মীদের পক্ষ থেকে সাটানোর দাবি করা হলেও কারও নাম উল্লেখ করা হয়নি।

স্থানীয় একাধিক ব্যক্তির সাথে আলাপচারিতায় নিশ্চিত হওয়া গেছে সোমবার গভীর রাতে যে কোন এক সময়ে বিরোধীরা পোস্টারটি সাটিয়েছে। কিন্তু কারা সাটিয়েছে সেই বিষয়টি কেউ নিশ্চিত করতে পারেনি।

তবে এই ঘটনায় পঙ্কজ অনুসারীরা পুরোপুরি জাতীয় পার্টির সাবেক সাংসদ বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান মইদুলের লোকজনকে দায়ি করেছেন।

এই বিষয়ে জানতে সাংসদ পঙ্কজ দেবনাথের মুঠোফোনে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

তবে মেহেন্দিগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) শাহ জালাল বরিশালটাইমসকে বলেন- বিষয়টি তাদের নজরে আসেনি। তাছাড়া কেউ অভিযোগও করেনি। তারপরেও খোঁজখবর নিয়ে দেখবেন।’’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য  বিসিসির নতুন মেয়র সাদিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা