২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪৫ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে এসআই’র পিটুনিতে রক্তাক্ত আদালতের এমএলএসএস

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৮

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের পিএসআই খালেকুল বাদশাহর বেধড়ক পিটুনিতে রক্তাক্ত জখম হয়েছেন আদালতের এমএলএসএস। গুরুতর আহত ওই ব্যক্তিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (০৭ আগস্ট) গভীর রাতে শহরের ফজলুল হক অ্যাভিনিউ রোডে একা পেয়ে তাকে পুলিশ কর্মকর্তা বাদশাসহ আরও ৪ কনস্টেবল মিলে পিটিয়ে আহত করেন।

রক্তাক্ত আসলাম বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এমএলএসএস বলে জানিয়েছেন সেখানকার নাজির কামরুল হাসান। তবে তিনি চাকুরি করার সুবাদে আদালত লাগোয়া টিঅ্যান্ডটি কলোনীর মসজিদ মেসে ভাড়া থাকেন।

হাসপাতালে ভর্তি আসলাম বরিশালটাইমসকে জানিয়েছেন মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে মেসের সামনে রোডে দাড়িয়ে পারিবারিক বিষয় নিয়ে মোবাইল ফোনে আলাপ করছিলেন। ওই সময় পিএসআই বাদশাসহ ৫ পুলিশ এসে তাকে টহল গাড়ির কাছে ডাকেন। অবশ্য ডাক পেয়ে আসলাম কাছে ছুটে গেলে তাকে তল্লাশি করার করার নির্দেশ দেন পিএসআই বাদশা। তবে তল্লাশি করার প্রয়োজন নেই জানিয়ে আসলাম নিজের সাথে থাকা সকল কিছু বের করে দেওয়ার বিষয়টি অবহিত করেন। পাশাপাশি আসলাম আদালতে কর্মরত থাকার বিষয়টিও পুলিশ কর্মকর্তাকে জানান দেন।

মূলত এই পরিচয় পাওয়ার পরপরই বেপরোয়া হয়ে ওঠেন পিএসআই খালেকুল বাদশা। একপর্যায়ে গালাগালি করার পাশাপাশি এমএলএসএস আসলাম খানকে এলোপাতারি পিটিয়ে আহত করে পুলিশরা। মারধরে আসলাম অচেতন হয়ে পড়লে সড়কে ফেলে চলে যান পুলিশ কর্মকর্তা। গভীর রাতে জ্ঞান ফিরলে আসলাম বাসায় চলে যান। কিন্তু শরীরে গুরুতর জখম হওয়ায় বুধবার (০৮ আগস্ট) খুব সকালে তিনি হাসপাতালে ভর্তি হন।

সংশ্লিষ্ট আদালতের নাজির কামরুল হাসান বরিশালটাইমসকে জানিয়েছেন- পুরো বিষয়টি সম্পর্কে ইতিমধ্যে অবগত হয়েছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

যদিও পুলিশ কর্মকর্তা বাদশা প্রথমে এই প্রতিবেদকের কাছে মারধরের বিষয়টি অস্বীকার করেছিলেন। কিন্তু সংবাদকর্মীর নানামুখী প্রশ্নে তিনি শেষাবধি মারধরের বিষয়টি বাধ্য হয়ে স্বীকার করেন।

তার ভষায়- গভীর রাতে ওই ব্যক্তিকে পেয়ে তল্লাশির প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু তিনি এতে বাধা প্রদান করেন। যে কারণে তখন তাকে ২/৪ টি পিটুনি দেওয়া হয়েছে।

তবে নিরাপরাধ ব্যক্তিকে কেন পিটুনি দেওয়া হয়েছে এমন প্রশ্নের কোন সদুত্তোর নেই এই পুলিশ কর্মকর্তার কাছে।

এই বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারেফ হোসেনের ভাষ্য হচ্ছে- ঘটনাটি সম্পর্কে তিনি অবগত নন। খোঁজখবর নিয়ে ঘটনার সত্যতা পেলে অবশ্যই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী