২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৪২ ; সোমবার ; ডিসেম্বর ১০, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে গ্রেফতার নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিন: ফখরুল

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৪ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০১৮

সিটি নির্বাচনকে কেন্দ্র করে বরিশালে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে দাবি করে এসবের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গ্রেফতার নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (২৮ জুলাই) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল সরকারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন- বিরোধীদলীয় নেতাকর্মীদের ভীত-সন্ত্রস্ত ও আতঙ্কিত করতেই নির্বাচনকে কেন্দ্র করে সিটি করপোরেশন এলাকাগুলোতে গ্রেফতার অভিযান চালাচ্ছে পুলিশ। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে প্রভাবিত করতেই বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে।

ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতেই সরকার এ ধরনের পথ বেছে নিয়েছে বলে বিবৃতিতে দাবি করেন তিনি।

বরিশালের খবর, রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© স্বত্ব বরিশালটাইমস ২০০০-২০১৮
টপ
  এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড  নতুন পোশাকে আসছে স্পাইডারম্যান  জলবায়ু পরিবর্তনে বোকা হবে মানুষ  ২০১৫ সালের চেয়ে এগিয়ে থেকেই বিশ্বকাপে যাবে বাংলাদেশ  সংঘাত মারামারির পর চ্যাম্পিয়ন রিভার প্লেট  তাজমহল বাঁচাতে বাড়ানো হলো প্রবেশ মূল্য  ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ  নির্বাচন করতে পারবেন হিরো আলম  পটুয়াখালীর ৪টি আসনে প্রতীক পেলেন ২০ প্রার্থী  ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিল বিটিআরসি