১৫ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:২৬ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আটক ৯

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭

বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় নয়জনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দুই পক্ষের সংঘর্ষে হাসান ও রানা নামে দুই শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ দাবিদার সবুজ ও শান্তর সঙ্গে রাফির বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই দুই পক্ষের অনুসারীরা তাদের পক্ষ নিলে ধাওয়া-পাল্টাধাওয়া সংঘর্ষে রুপ নেয়।

এ সময় হাসান ও রানা নামে দুই শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে পুলিশ ক্যাম্পাস থেকে নয়জনকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়।

পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক মো. আজিজ জানান, পরিস্থিতি শান্ত করতে গিয়ে কয়েকজনকে পুলিশ আটক করেছে। তবে তারা কারা, সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

কোতোয়ালি মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সত্যরঞ্জন খাশকেল বরিশালটাইমসকে জানান, সকাল থেকে ইনস্টিটিউটে দুই পক্ষ শোডাউন করতে থাকে। দুপুরে অপর পক্ষের দুইজনকে একটি কক্ষে আটকে রেখে বেধড়ক মারধর করা হয়।

পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। সেখান থেকে নয়জনকে আটক করে পুলিশ। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে  বিশ্ব ইজতেমা ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি  মালয়েশিয়ার নতুন রাজা আবদুল্লাহ