৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৩ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশালে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

বরিশাল নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের উত্তর জাগুয়া এলাকায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী মামুন হাওলাদার পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। গৃহবধূ নুপুর আক্তার উত্তর জাগুয়ার বাসিন্দা মুদি দোকানি মামুন হাওলাদারের স্ত্রী। নুপুর আক্তার ঝালকাঠী সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের দক্ষিণ বালিঘোনা গ্রামের সত্তার মল্লিকের মেয়ে।

নুপুর আক্তারের ভাই মো. ইলিয়াস বলেন- ১১ বছর আগে মামুন হাওলাদারের সঙ্গে নুপুরের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তাকে নির্যাতন করে করা হচ্ছিল। ৩ বছর আগে প্রতিবেশী এক তরুণীকে দ্বিতীয় বিয়ে করে মামুন। এরপরও স্বামীর ঘরে ছিল নুপুর। বুধবার রাতে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে অমানুষিক নির্যাতন করে। সকালে শোবার ঘরে তার মরদেহ পাওয়া যায়। তার আগেই পালিয়েছে স্বামী মামুন।

ইলিয়াস অভিযোগ করেন, নির্যাতনে মৃত্যু হলেও হৃদরোগে আক্রান্ত হয়ে নুপুরের মৃত্যু হয়েছে বলে তার শ্বশুরবাড়ির লোকজন অপপ্রচার করছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, গৃহবধূর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর