৩ ঘণ্টা আগের আপডেট

বরিশালে যানবাহনের বিরুদ্ধে সাড়ে ৩’শ মামলা

বরিশালটাইমস রিপোর্ট ৬:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৮

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত তিন দিনে বরিশাল নগরীতে ৩৪৪টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও ৪টি মোটরসাইকেল আটক করা হয়েছে। যাদের চালকরা এই মোটরসাইকেলের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারি কমিশনার এএসএম ফাইজুর রহমান বলেন, ‘রবিবার নগরীর চৌমাথা এলাকায় ট্রাফিক সপ্তাহের উদ্বোধনের পর ওই দিনই ১১৬টি যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এছাড়া ২টি মোটরসাইকেল আটক করা হয়েছে। পাশাপাশি সোমবার ১৪২টি যানবাহনের বিরুদ্ধে মামলা এবং ২টি মোটরসাইকেল আটক করা হয়েছে। যারা তাদের মোটরসাইকেল বৈধতার কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

এছাড়া মঙ্গলবার ৮৬টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সর্বমোট ৩৪৪টি মামলা এবং ৪টি গাড়ি আটক করা হয়েছে। মূলত চালকদের সাথে ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজপত্র, মোটরসাইকেল চালকদের হেলমেট না থাকা ও ট্রাফিক আইন মেনে না চলায় এই মামলাগুলো দেয়া হচ্ছে।’

এছাড়া বরিশাল মেট্রোপলিটন পুলিশের এই কার্যক্রম সবসময় চলমান থাকবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।’

পাঠকের মন্তব্য




সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মীসহ নিহত ২  ‘বিএনপি জামাতি ও বামাতিদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না’-মেনন  বাবুগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য নির্মিত হচ্ছে দুটি হোস্টেল  বরিশালের নদ-নদীতে ২২ দিন মাছ শিকারে নিষেধাজ্ঞা  স্বাধীনতাবিরোধী পরাজিত অপশক্তিরা জোট বেঁধেছে : বরিশালে মেনন  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!
error: Content is protected by BarishalTimes !!