৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৪ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর ১১ তোরণ ভাঙচুর, অগ্নিসংযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০১ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০১৭

কমিটি নিয়ে বিরোধের জের ধরে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নির্মিত ১১টি তোরণ ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। যুবলীগের দু’পক্ষ এ ঘটনার জন্য একে অপরকে দায়ী করছেন।

এ নিয়ে উপজেলায় যুবলীগের দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার মধ্যরাতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। শনিবার সকালে তারা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করেছেন পৃথকভাবে।

উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চাঁন বরিশালটাইমসকে বলেন, উপজেলা পরিষদ থেকে পাতারহাট বন্দর পর্যন্ত ২ কিলোমিটার সড়কে ১৩টি তোরণ করা হয়েছিল। শুক্রবার মধ্যরাতে দুর্বৃত্তরা ৬টি তোরণে অগ্নিসংযোগ ও ৫টি ভাঙচুর করেছে। অগ্নিংযোগে একটি তোরণ পুরোপুরি ভস্মীভূত এবং অপরগুলো আশিংক ক্ষতিগ্রস্ত হয়েছে।

পারভেজ চাঁন বরিশালটাইমসকে বলেন, ক্ষতিগ্রস্ত তোরণগুলোতে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জেলা আওয়ামী লীগের আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছবি রয়েছে।

পারভেজ চাঁন অভিযোগ করেন, দলের একটি পক্ষ নবগঠিত কমিটির বিরোধীতা করছেন। তারাই প্রতিষ্ঠাবার্ষিকীর তোরণে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছেন।

উপজেলা যুবলীগের কমিটির বিরুদ্ধে অবস্থান নেয়া পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক ও পৌর কাউন্সিলর নাদিম মো. তালুকদার বরিশালটাইমসকে বলেন, উপজেলা যুবলীগের নবগঠিত কমিটিতে বিএনপি ও জামায়াতের সঙ্গে জড়িত অনেককে পদ দেয়া হয়েছে। এ কারণে পদবঞ্চিতরা ক্ষুব্ধ হয়ে পৃথকভাবে যুবলীগের কর্মসূচি পালন করছেন। তবে তোরণে অগ্নিসংযোগ ও ভাঙচুরের সঙ্গে তাদের কেউ জড়িত নন।

এ প্রসঙ্গে উপজেলা সভাপতি পারভেজ চান বরিশালটাইমসকে বলেন, বরিশাল নগরীতে জেলার কর্মসূচিতে অংশগ্রহণের নির্দেশ থাকায় তারা আজ উপজেলায় কোনো কর্মসূচি পালন করা হয়নি।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান বরিশালটাইমসকে বলেন, যুবলীগের তোরণে অগ্নিসংযোগ নয়, আগুনের তাপ দিয়ে আংশিক ক্ষতিগ্রস্ত করা হয়েছে। সকালে এই অভিযোগ জানার পর তারা খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছেন, ভোর সাড়ে ৪টার পরে অজ্ঞাত দুর্বৃত্তরা এ কাজ করেছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর