৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৯ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশালে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১০ অপরাহ্ণ, মে ৩, ২০১৮

বরিশাল নগরীতে আলমগীর খান নামে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এলোপাতারি ধারালো অস্ত্রের কোপে তার হাতের রগ কেটে গেছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যুবলীগ নেতা বরিশাল শহরের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

তার ওপরে হামলার ঘটনাটি ঘটেছে গত ৩০ এপ্রিল রাত ১১ টার দিকে শহরের ২ নম্বর ওয়ার্ড কাউনিয়া বিসিক শিল্প নগরী এলাকায়। এই হামলার ঘটনায় বরিশাল সিটি কর্পোরেশনে ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা সৈয়দ সাইদুল হাসান মামুনসহ বেশ কয়েকজনকে আসামি করে কাউনিয়া থানায় মামলা করা হয়েছে।

কাউনিয়া থানার ওসি নুরুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানিয়েছেন- গত সোমবার যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে ওই এলাকার বিএনপি নেতা কোটনসহ বেশ কয়েকজন। ওই সময় যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালানোর পাশাপাশি এলোপাতারি কুপিয়ে তাকে জখম করা হয়। এই হামলায় কাউন্সিলর মামুন, মন্টু ও কোটনের বাবাও অংশ নেন। হামলাকারীদের এলোপাতারি কোপে যুবলীগ নেতা আলমগীর খানের হাতের রগ কেটে গেছে।

হামলার শিকার আলমগীর খান জানিয়েছেন- বিএনপি নেতা কোটন দীর্ঘদিন যাবৎ তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসাছিলেন। সেই টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় ক্ষুব্ধ হয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালানো হয়। হামলার প্রাক্কালে যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান আলিপ টেলিকম থেকে ৩৯ হাজার টাকা নিয়ে যায়। তবে এই হামলার বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন বিএনপি নেতা কোটন।

তার দাবি এজাহারে ঘটনার সময় রাত বলা হয়েছে। কিন্তু ওই দিন রাতে তিনি আগৈলঝাড়ায় অবস্থান করছিলেন। এমতাবস্থায় কাউনিয়া থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে কাছ করছে বলে জানিয়েছে। তবে ঘটনার পর ৩ দিন অতিবাহিত হলেও বৃহস্পতিবার রাত ১১ টা পর্যন্ত কোন অভিযুক্তকে আটকে সফলতার খবর দিতে পারেনি পুলিশ।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর