বরিশালে সতর্ক অবস্থানে আ’লীগ-বিএনপি, নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮

বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় বরিশালে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। শহরজুড়ে অতিরিক্ত আড়াইশ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া র‌্যাবের টহলও জোরদার করা হয়েছে। শহরের সদর রোডে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এদিকে রায়কে ঘিরে আওয়ামী লীগ ও বিএনপি সতর্ক অবস্থান গ্রহণ করেছে।

মহানগর ও জেলার প্রত্যেকটি থানা, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ মোড়ে ও স্থাপনায় সর্তক অবস্থান গ্রহণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরাও।

বুধবার সকাল থেকে রায় ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী কড়া নিরাপত্তা বলয় তৈরি করেছে শহরজুড়ে। অপ্রীতিকর যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে আওয়ামী লীগ ও বিএনপি অফিসের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন, রায় কেন্দ্র করে বিএনপি-জামায়াত নাশকতা করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপি-জামায়াতের এই নাশকতাকে প্রতিহত করবে আওয়ামী লীগ।

তিনি জানান- মহানগরীর প্রত্যেক ওয়ার্ডের মোড়ে মোড়ে, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ নিজ নিজ ওয়ার্ড ও ইউনিয়নে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মীকে অবস্থান করতে বলা হয়েছে।

অপরদিকে বিএনপির বরিশাল মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার বলেন, রায় দেখেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। এজন্য প্রস্তুতিও গ্রহণ করা হয়েছে।

তবে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও সহকারি কমিশনার নাসির উদ্দিন মল্লিক বরিশালটাইমসকে বলেন, রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় মেট্রোপলিটন পুলিশের প্রস্তুতি রয়েছে। নগরীর চেকপোস্টগুলোতে তল্লাশি করা হচ্ছে। কেউ যদি নাশকতার চেষ্টা করে তাদের কঠোর হাতে দমন করা হবে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য  বিসিসির নতুন মেয়র সাদিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা