১ ঘণ্টা আগের আপডেট

বরিশালে হামলায় এমপি’র পিএস রক্তাক্ত, রাজধানীর হাসপাতালে প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় স্থানীয় সাংসদ পঙ্কজ নাথের সাবেক এপিএস সাইফুল ইসলামকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলা চত্বরে এ হামলার ঘটনা ঘটে। স্বজনেরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে দুপুরে স্পিডবোটযোগে ঢাকায় নিয়ে যায়।

সাইফুল মেহেন্দিগঞ্জ পৌর শহরের আম্বিকাপুর এলাকার জয়নাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- মেহেন্দীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও মালেক জোমাদ্দারের ছেলে মিন্টু জোমাদ্দারের নেতৃত্বে ১০ থেকে ১২ জন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী সাইফুলের ওপর হামলা চালান। সাইফুলকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে এলোপাতারি পিটিয়ে উপজেলা চত্বরে ফেলে রাখেন।

খবর পেয়ে সাইফুলের স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে স্পিডবোটযোগে ঢাকায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে হামলাকারী মিন্টু জানান- সাইফুল (মিন্টু) তার বড় ভাই উপজেলা শ্রমিকলীগের সভাপতি মনির জোমাদ্দারসহ পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ সৃষ্টি করে দিয়েছে। এ কারণে তাদের পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কের ফাঁটল দেখা দিয়েছে। এ নিয়ে বিভিন্ন সময় সাইফুলকে নিষেধ করা হলেও সে তা শোনেনি। উপরন্তু সাইফুল (মিন্টু) ও তার ভাইয়ের কাছে বানোয়াট কথাবার্তা বলে।

একইভাবে তার কাছেও বাবা ও ভাই সম্পর্কে বানোয়াট কথাবার্তা বলতে থাকে। যা এলাকাবাসীও অবগত রয়েছে। সেই মিথ্যা কথাগুলো বিভিন্নস্থানে রটিয়ে দেয়ায় তার পরিবারের সম্মান ক্ষুন্ন হয়। কোনোভাবে তাকে নিবৃত্ত করতে না পেরে শিক্ষা দেয়ার জন্য মারধর করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আকতারুজ্জামান জানান, এপিএস সাইফুল ও মিন্টুর ঘনিষ্ট সম্পর্ক ছিল। হঠাৎ করে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। সেই বিরোধ থেকে মারধর করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আহত এপিএস সাইফুলের সঙ্গে কথা বলা হয়েছে। তারা নিজেরাই সমঝোতার মাধ্যমে তাদের সমস্যা সমাধান করবেন বলে জানিয়েছেন।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত    উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা  বরিশাল ঢাকা আকাশ পথে সপ্তাহে বিমানের ৭টি ফ্লাইট  পটুয়াখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউপির দুটি কেন্দ্রে ভোট ৩ অক্টোবর  কুয়াকাটায় মাছ ধরতে গিয়ে ৩৩ জে‌লে নিখোঁজ  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে আহত ১৫  বঙ্গোপসাগরে আড়াইশ জেলেসহ ১৫ ট্রলার ডুবি  যমুনায় পানি বৃদ্ধি, সিরাজগঞ্জের ২৫ শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ
error: Content is protected by BarishalTimes !!