বরিশালে ১০০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট ৮:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

বরিশালের বিমানবন্দর থানাধীন চহুতপুর এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ নাজমুল ইসলাম (২৫) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তাকে ওই এলাকার রফিকুল ইসলামের ভাড়াটিয়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নাজমুল ইসলাম শহরের পশ্চিম বাঘিয়া এলাকার জালাল হাওলাদারের ছেলে।

সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শমিরণ মন্ডল জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই পুলিশ কর্মকর্তা নেতৃত্বাধীন অভিযানে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আউয়ালও ছিলেন।

এই ঘটনায় গ্রেপ্তার নাজমুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন বলে আদালত সূত্র নিশ্চিত করেছে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান  বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এখন বাংলাদেশে  কথা কাটাকাটির জেরে সংঘর্ষে নিহত ৫৫  আমিরাতে চালু হল নতুন ভিসা পদ্ধতি  ২০২৫-এর চীনকে নিয়ে ভয় যুক্তরাষ্ট্রের  সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সিয়াম