৬ ঘণ্টা আগের আপডেট

বরিশালে ১১শ গাড়ির বিরুদ্ধে মামলা, সাড়ে ৮ লাখ টাকা জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট ১১:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে বরিশাল পুলিশের অভিযানে গত পাঁচদিনে বিভিন্ন যানবাহন ও চালকদের বিরুদ্ধে ১১শ’ মামলা হয়েছে। গত রোববার (৫ আগস্ট) থেকে বৃহস্পতিবার (৯ আগস্ট) পর্যন্ত বরিশাল জেলার বিভিন্ন এলাকায় পরিচালিত অভিযানে ট্রাফিক আইন অমান্য করায় এসব মামলা করা হয়েছে।
যার মধ্যে ড্রাইভিং লাইসেন্স না থাকা, গাড়ির কাগজপত্রের মেয়াদ উত্তীর্ণ, যেখানে-সেখানে গাড়ি পার্কিং, অতিরিক্ত যাত্রী পরিবহন, হাইড্রোলিক হর্ন ব্যবহারসহ বিভিন্ন অপরাধ রয়েছে। বরিশাল জেলা পুলিশের বিশেষ শাখার পাঠানো তথ্যনুযায়ী, গত পাঁচদিনে বিভিন্ন যানবাহন ও চালকদের বিরুদ্ধে বরিশাল জেলায় ১১শ’ মামলা করা হয়েছে। যেখান থেকে ৮ লাখ ৫৬ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোট মামলার মধ্যে পুলিশ ৯৫৩টি ও মোবাইল কোর্টের মাধ্যমে ১৪৭টি বিভিন্ন যানবাহন ও চালকদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। আর জরিমানার মধ্যে পুলিশ ৭ লাখ ৪৯ হাজার ২শ’ টাকা ও মোবাইল কোর্টের মাধ্যমে ১ লাখ ৭ হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়েছে।

পুলিশের এসব কাজে সহযোগিতা করছে বিভিন্ন কলেজের বিএনসিসি সদস্য ও স্কাউট সদস্যরা। তারা গাড়ি ধরে পুলিশের কাছে হস্তান্তর করছে, পুলিশ কাগজপত্র পরীক্ষা করে মামলা দিচ্ছে। তাই মামলা এড়াতে নতুন লাইসেন্স, গাড়ির লাইৃেসেন্স নবায়নে তৎপরতা লক্ষ করা গেছে উল্লেখযোগ্য হারে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জন পানিতে ডুবে নিহত  জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্র চলছে : বরিশালে মেনন  অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড  ঢাকায় আসছে শাটল ট্রেন, যাবে কালিয়াকৈর  বাংলাদেশের উন্নয়নকে অনুসরণ করতে ইমরানকে পরামর্শ পাক সাংবাদিকের  সীমান্তে ব্যাপক সংঘর্ষে ৭ পাক সেনা নিহত  এবার এলেন ফিরিঙ্গি হয়ে  মাসুদ রানা বানাতে জাজের বাজেট ৫০ কোটি  ‘পাকিস্তানের বিশ্বাস নেই, যেদিন খেলে কাউকে পাত্তা দেয় না’  বেশি ভাবি নাই দেখেই জিতছি : মোস্তাফিজ
error: Content is protected by BarishalTimes !!