৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:২২ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ৭ম শারদ সম্মাননার আয়োজন

বরিশালটাইমস রিপোর্ট
১২:২০ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

দীর্ঘ ৫ বছর পর সপ্তম শারদ সম্মাননা অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে। পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের অা‌য়োজ‌নে এই অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে।

এবা‌রে বেশ বড় অা‌য়োজ‌নে এই সম্মাননা অনুষ্ঠা‌নের অা‌য়োজন করা হ‌চ্ছে। সোমবার রা‌তে ব‌রিশাল নগরীর রজনীগন্ধা ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে এক অা‌লোচনার ম‌ধ্যে দি‌য়ে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের সা‌বেক অাহ্বায়ক মুকুল মুখার্জীর সভাপ‌তি‌ত্বে এবং অপূর্ব অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রা‌খেন মৃনাল কান্তি সাহা, মিন্টু কর, ভানু লাল দে, ‌দেবাশীষ চক্রবর্তী, সুর‌ঞ্জিৎ দত্ত লিটু, কি‌শোর কুমার দে, বাসু‌দেব কর্মকার ভাষাই, কাজল ঘোষ, টুলু রানী কর্মকার, পুষ্প রানী চক্রবর্তী প্রমুখ।

সভায় সর্বসম্ম‌তিক্র‌মে এবা‌রে পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের অাহ্বায়ক করা হয় ভানু লাল দে কে এবং সদস্য স‌চিব করা হয় অপূর্ব অপু‌কে। এছাড়া অর্থ অাহ্বায়ক করা হয় মৃনাল কা‌ন্তি সাহা‌কে, সংস্কৃ‌তি অাহ্বায়ক করা হয় মিন্টু কর এবং জু‌রি বো‌র্ডের অাহ্বায়ক করা হয় কাজল ঘোষ‌কে। সভায় বক্তারা এক সম্প্রী‌তির বন্ধ‌নের মাধ্য‌মে সবাই‌কে এক‌ত্রিত হওয়ার অাহ্বান জানান।

প্রসঙ্গত: সর্বশেষ ২০১৩ সালে বরিশালে শারদ সম্মাননার আয়োজন করে এই সংগঠনটি।

বরিশালের খবর, স্পটলাইট

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী