৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৭ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশাল র‌্যাবের অভিযানে গোলাবারুদসহ ৪ জলদস্যু গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮

বরগুনার পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকা থেকে গোলাবারুদসহ দুই দস্যু বাহিনীর ৪ দস্যুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

শনিবার (১ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে শুক্রবার (৩১ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ওই এলাকায় অভিযান শুরু করে ব্যাব।

আটক দস্যুরা হলেন- সুন্দরবনের কুখ্যাত দস্যু ছত্তার বাহিনীর সদস্য বাগেরহাটের মোংলা উপজেলার নারিকেলতলা এলাকার আব্দুল গফফার শেখের ছেলে রুমি শেখ (২৮), জাকির বাহিনীর সদস্য রামপালের কাঁঠালী এলাকার ইউনুছ আকন্দের ছেলে এমাদুল আকন্দ (২৭), বড় কাঁঠালী এলাকার বাবুল খানের ছেলে ইমরান খান (২৮) ও মোংলা উপজেলার সোনাইতলা এলাকার আবু হাসান সরদারের ছেলে হাসমত আলী (৩৭)।

এসময় তাদের কাছ থেকে দেশীয় বন্দুক দু’টি, ১০ রাউন্ড গুলি, এক নলা বন্দুক একটি, ১২ বোর বন্দুকের চার রাউন্ড কার্তুজসহ তিনটি দেশীয় তৈরি ছেনা উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ সাংবাদিকদের এতথ্য নিশ্চিত করে জানান, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৮ শুক্রবার বিকেলে পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় অভিযান চালায়। এ সময় দস্যুরা হামলা চালালে তাৎক্ষণিক ছত্তার বাহিনীর সদস্য রুমি শেখকে আটক করে র‌্যাব। পরে তাকে নিয়ে সুন্দরবনে অভিযান চালালে সুন্দরবনের কুখ্যাত দস্যু জাকির বাহিনীর অন্য ৩ সদস্যকে আটক করে তারা।

তিনি আরও জানান, র‌্যাব-৮ এর ডিএডি আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক চারটি মামলা দায়ের করেছে।

বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি আবু হোসেন শাহরিয়ার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, এ সময় অন্তত আরো পাঁচ থেকে সাত দস্যু পালিয়ে যায়।

বরগুনা

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর