বরিশাল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত | বরিশালটাইমস
৯ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২২ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৭

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বলেশ্বর নদীর কাতলার খালে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু আব্বাস বাহিনীর সেকেন্ড ইন কমান্ডারসহ দুই বনদস্যু নিহত হয়েছেন। বুধবার সকালে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব ৭টি আগ্নেয়াস্ত্র ও ১২৪ রাউন্ড গোলাবারুসহ বনদস্যুদের ব্যবহৃত মালামাল উদ্ধার করে।

নিহতরা হলেন- সেকেন্ড ইন কমান্ডার ইউসুফ ফকির ও রুহুল আমিন। তাদের বাড়ি বাগেরহাটের মোংলা ও রামপাল উপজেলায়।

বরিশাল র‌্যাব -৮ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বরিশালটাইমসকে জানান, শরণখোলা রেঞ্জের র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে সকালে সুন্দরবনের কাতলার খাল এলাকায় টহল শুরু করে।

এসময় সুন্দরবনের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে সন্দেহ হলে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে সুন্দরবনের ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে বনদস্যুরা গুলি ছুড়তে শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

ঘণ্টাব্যাপী চলা এই বন্দুকযুদ্ধে এক পর্যায়ে বনদস্যুরা সুন্দরবনের গহীন অরণ্যে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা সুন্দরবনের ওই এলাকায় তল্লাশি শুরু করে।

এসময় সুন্দরবনের ভেতরে দুই বনদস্যুর গুলিবিদ্ধ লাশ ও বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

পরে বনদস্যুদের একটি আস্তানা গুড়িয়ে দেয়া হয়। ঘটনাস্থলে বনজীবীরা উপস্থিত হয়ে নিহত আব্বাস বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইউসুফ ফকির ও রুহুল আমিন বলে নিশ্চিত করেন।

শরণখোলা থানায় নিহত দুই বনদস্যুর লাশ ও গোলাবারুদ হস্তান্তর কর হবে বলে জানিয়েছে র‌্যাব।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মামলার রায় বাংলায় লিখুন : প্রধানমন্ত্রী  সরকারপক্ষের লোক অনেক পরিশ্রম করছেন : ড. কামাল  বরিশাল কোস্টগার্ডের যৌথ অভিযানে ৯৫ হাজার মিটার জাল আটক  ওয়াহেদ ম্যানসনে কোনো রাসায়নিক গুদাম নেই: শিল্পমন্ত্রী  ডাক্তার দেখাতে গিয়ে আগুনে পুড়ে মরলেন পটুয়াখালীর এনামুল  সবই পুড়ল, রইল শুধু ‘লা-ইলাহা ইল্লাল্লাহ’!  প্রিয়তমা অন্তঃসত্ত্বা রিয়াকে একা মরতে দেননি রিফাত  বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাঁধনের অফিস উদ্বোধন  মাতৃভাষা দিবসে ইভ্যুলেশন ফর লাইফের শিক্ষা উপকরণ বিতরণ  কেমিক্যাল কারখানা উচ্ছেদ নিয়ে মন্ত্রী-মেয়রের মতের অমিল