৩ ঘণ্টা আগের আপডেট

বরিশাল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৭

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বলেশ্বর নদীর কাতলার খালে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু আব্বাস বাহিনীর সেকেন্ড ইন কমান্ডারসহ দুই বনদস্যু নিহত হয়েছেন। বুধবার সকালে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব ৭টি আগ্নেয়াস্ত্র ও ১২৪ রাউন্ড গোলাবারুসহ বনদস্যুদের ব্যবহৃত মালামাল উদ্ধার করে।

নিহতরা হলেন- সেকেন্ড ইন কমান্ডার ইউসুফ ফকির ও রুহুল আমিন। তাদের বাড়ি বাগেরহাটের মোংলা ও রামপাল উপজেলায়।

বরিশাল র‌্যাব -৮ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বরিশালটাইমসকে জানান, শরণখোলা রেঞ্জের র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে সকালে সুন্দরবনের কাতলার খাল এলাকায় টহল শুরু করে।

এসময় সুন্দরবনের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে সন্দেহ হলে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে সুন্দরবনের ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে বনদস্যুরা গুলি ছুড়তে শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

ঘণ্টাব্যাপী চলা এই বন্দুকযুদ্ধে এক পর্যায়ে বনদস্যুরা সুন্দরবনের গহীন অরণ্যে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা সুন্দরবনের ওই এলাকায় তল্লাশি শুরু করে।

এসময় সুন্দরবনের ভেতরে দুই বনদস্যুর গুলিবিদ্ধ লাশ ও বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

পরে বনদস্যুদের একটি আস্তানা গুড়িয়ে দেয়া হয়। ঘটনাস্থলে বনজীবীরা উপস্থিত হয়ে নিহত আব্বাস বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইউসুফ ফকির ও রুহুল আমিন বলে নিশ্চিত করেন।

শরণখোলা থানায় নিহত দুই বনদস্যুর লাশ ও গোলাবারুদ হস্তান্তর কর হবে বলে জানিয়েছে র‌্যাব।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  রাঙ্গাবালীতে মা মেয়েকে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন  ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!  সৌদিতে প্রথমবারের মতো সংবাদ উপস্থাপনায় নারী  মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক  চেন্নাইয়ে হবে আফজাল শরীফের চিকিৎসা  ট্রলারডুবিতে নিখোঁজ বরগুনার ২৪ জেলে ভারতে পুলিশ হেফাজতে  শাকিব খানকে শুভেচ্ছা জানালেন জিৎ  ভারতের অধিনায়ক কে, রোহিত না ধোনি?  হুমকি দিয়ে রাখলেন রশিদ খান  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে যুবক নিখোঁজ
error: Content is protected by BarishalTimes !!