৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩৪ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল র‌্যাবের হাতে মদসহ ২ রাখাইন ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

পটুয়াখালীর মহিপুর উপজেলার লতাচাপলী ইউনিয়নের গোড়াআমখোলাপাড়া থেকে ৪৪২ লিটার চোলাই মদসহ ২ রাখাইন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতাররা হলেন- মহিপুর থানাধীন গোড়াআমখোলাপাড়া উংথাছি রাখাইনের ছেলে অংছান (৪৫) ও কুয়াকাটা পঞ্চায়েত পাড়ার চোম্যায়া রাখাইনের ছেলে মংচোমিন (২২)।

রোববার (০৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের পটুয়াখালী ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে- সকালে ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র এএসপি সোয়েব আহমেদ খানের নেতৃত্বে মহিপুর থানাধীন গোড়াআমখোলাপাড়াস্থ রাখাইন পাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় অং ছান ও মংচোমিনকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক অংচানের বসতবাড়ি তল্লাশী করে ৪৪২ লিটার চোলাই মদ উদ্ধার করে। এ বিষয়ে মহিপুর থানায় একটি মাদক মামলা দায়ের প্রস্তুতি চলছে।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কথিত ক্রসফায়ারে নিহত একরামুলের পরিবারকে চুপ থাকার ‘নির্দেশ  নলছিটিতে শিক্ষা অফিসের দুই সহকারীর বিরুদ্ধে দুদকের তদন্ত শুরু  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে