১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১৩, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশাল সিটির রির্টানিং অফিসার মো. মজিবুর রহমান

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনসহ তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মুজিবুর রহমানকে এ সিটি কর্পোরেশন নির্বানের রির্টানিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছে।

তার সঙ্গে আরও ১০ জন জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাকে সহকারী রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এর মধ্যে বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খানও রয়েছেন।

বাকিদের মধ্যে ভোলা, রাজবাড়ী, ঝালকাঠি, বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা এবং বরগুনা সদর, বাকেরগঞ্জ, লালমোহন, মঠবাড়িয়া, পিরোজপুর সদরের উপজেলা নির্বাচন কর্মকর্তারা রয়েছেন।

এর মাধ্যমে বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে সিটি কর্পোরেশন নির্বাচনের কাজ শুরু হলো বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার মো. মুজিবুর রহমান।

প্রথম দিনেই দু’একজন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র নেওয়ার নিয়মকানুন জানতে উপস্থিত হন রিটার্নিং অফিসারের কার্যালয়ে।

বরিশার সিটি কর্পোরেশন নির্বাচনে এবার ভোটার ২ লাখ ৪১ হাজার ৯শ’ ৫৯ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ২১ হাজার ৩শ’ ৩২ জন আর নারী ১ লাখ ২০ হাজার ৬শ’ ২৭ জন।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব : শেখ হাসিনা  বাউফলে জমে উঠেছে নির্বাচনী পরিবেশ, লড়াই হবে নতুন পুরাতনে  রাঙ্গাবালী বিএনপির সভাপতি-সম্পাদকসহ ৪৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা  স্বামীর ফোনে গোপন তল্লাশি চালিয়ে স্ত্রী জেলে  পিরোজপুরে বিপুল অস্ত্রসহ ৩ জামায়াত কর্মী আটক  আ'লীগের নির্বাচনী সভায় চা-বিস্কিটের বিল পরিশোধ নিয়ে উত্তেজনা  পুলিশের বিরুদ্ধে বিএনপি নেতাকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ  ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে নামবে মাঠে সেনাবাহিনী  ভোলা ৩ আসনের বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, লঞ্চ ভাঙচুর  ডিজিটাল বাংলাদেশ এখন তরুণদের স্বপ্নের মাতৃভূমি