৬ ঘণ্টা আগের আপডেট

বরিশাল সিটি নির্বাচন : ৪ প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থীদের ঠেলাঠেলি

বরিশালটাইমস রিপোর্ট ১১:৩৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েছেন কাউন্সিলর প্রার্থীরা। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত তাদের মাঝে এই প্রতীক বরাদ্দ দেন সিটি নির্বাচনের রিটানিং কর্মকর্তা মুজিবুর রহমান।

নির্বাচন কর্মকর্তা কার্যালয়ের তথ্যানুযায়ী, সাধারণ কাউন্সিলর প্রার্থীদের প্রতীক যুদ্ধে বিজয়ী হয়েছে ঠেলাগাড়ি আর দ্বিতীয় অবস্থানে রয়েছে ঘুড়ি। এই দুটি প্রতীক নিয়েই বেশী টানা হেচড়া হয়েছে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে। ফলে ঠেলাগাড়ি প্রতীক নিয়েছেন ২৭টি ওয়ার্ডের মধ্যে ২৭জন কাউন্সিলর প্রার্থী ও ঘুড়ি প্রতীক পেয়েছেন ২৬জন প্রার্থী। অপরদিকে সংরক্ষিত কাউন্সিলর পদে যুদ্ধ হয়েছে বই ও আনারস প্রতীকের মধ্যে। ৯ সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে বই ও আনারস প্রতীক পেয়েছেন ৯জন করে প্রার্থী।

এদিকে সাধারণ ওয়ার্ডের ১২টি প্রতীকের মধ্যে এয়ারকন্ডিশনার, ব্যাডমিন্টন র‌্যাকেট ও করাতসহ তিনটি প্রতীক কেউ নেয়নি। পাশাপাশি সংরক্ষিত ওয়ার্ডের ১০টি প্রতীকের মধ্যে স্টীল আলমারি প্রতীক কেউ নেয়নি।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সাধারণ ৩০টি ওয়ার্ডের মধ্যে ৩জন বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হওয়ায় এখন প্রার্থী রয়েছেন ৯১জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডের ০১টিতে বিনাপ্রতিদ্বন্দিতায় বিজয়ী হওয়ায় এখন প্রার্থী দাড়িয়েছেন ৩৪জন। সবমিলিয়ে কাউন্সিলর পদে এখন প্রার্থীতা করবেন ১২৪জন।

 

 

Edit By Tanmoy Tapu

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জন পানিতে ডুবে নিহত  জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্র চলছে : বরিশালে মেনন  অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড  ঢাকায় আসছে শাটল ট্রেন, যাবে কালিয়াকৈর  বাংলাদেশের উন্নয়নকে অনুসরণ করতে ইমরানকে পরামর্শ পাক সাংবাদিকের  সীমান্তে ব্যাপক সংঘর্ষে ৭ পাক সেনা নিহত  এবার এলেন ফিরিঙ্গি হয়ে  মাসুদ রানা বানাতে জাজের বাজেট ৫০ কোটি  ‘পাকিস্তানের বিশ্বাস নেই, যেদিন খেলে কাউকে পাত্তা দেয় না’  বেশি ভাবি নাই দেখেই জিতছি : মোস্তাফিজ
error: Content is protected by BarishalTimes !!