৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫২ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বাকেরগঞ্জে দুই ভাইকে আটকে সাবেক চেয়ারম্যানের হাতুড়িপেটা

বরিশাল টাইমস রিপোর্ট
২:২৪ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৭

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল গ্রামে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই ভাইকে পিটিয়ে জখম করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মিজান। মঙ্গলবার (০৩ অক্টোবর) সন্ধ্যায় বাসায় ডেকে নিয়ে আটকে তাদের পেটানো হয়।

গুরুতর আহত অবস্থায় ওই দুই ভাইকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই রাতেই সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- দাড়িয়াল গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর আলম এবং তার ভাই আব্দুস সালাম।

আহতরা জানিয়েছেন- ৭ অক্টোবর ইউনিয়নের দাড়িয়াল মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে জাহাঙ্গীর আলম এবং তার ভাই আব্দুস সালাম চেয়ারম্যানের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের বিরোধীতা করছেন। মূলত এ কারণে তিনি ক্ষুব্ধ হয়ে ডেকে নিয়ে একটি কক্ষে আটকে হাতুড়িপেটা করেছেন।

এই ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের স্বজনেরা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মিজান বলছেন- জাহাঙ্গীরের চরিত্র ভাল না। একটি মেয়েকে বিয়ে করে ছেড়ে দিয়েছেন। তাই তাকে একটি লাঠি দিয়ে ২/৪টি আঘাত করেছেন।’’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর