১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৩৯ ; শনিবার ; ফেব্রুয়ারি ১৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাল্কহেডের ধাক্কায় ব্রিজ ভেঙে ২০ হাজার মানুষের ভোগান্তি

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৮ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

পিরোজপুরে স্বরূপকাঠি উপজেলার গনকপাড়া বাজার সংলগ্ন বড় লোহার ব্রিজটি বালুবাহি বাল্কহেডের ধাক্কায় ভেঙে পড়েছে। সেতু ভেঙে যাওয়ায় এলাকার প্রায় ২০ হাজার মানুষ দুর্ভোগে আছেন।

জানা যায়, বুধবার বিকেলে চিলতলা এলাকায় একটি রাস্তায় বালু দিতে যাওয়ার সময় বালুভর্তি বাল্কহেডটি ওই ব্রিজটির ওপর সজোরে ধাক্কা দিলে ব্রিজের মাঝখানের একাংশ ভেঙে খালে পড়ে যায়। ওই ব্রিজটির এক প্রান্তে গনকপাড়া বাজার, ইউ আর কে মাধ্যমিক বিদ্যালয় ও গনকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং অপরপ্রান্তে দৈহারী ইউনিয়ন পরিষদ, বেলে ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। ছোট ছোট যানবাহন চলাচল ও পথচারী পারাপারে ওই ব্রিজটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিদিন এ ব্রিজ দিয়ে হাজার হাজার মানুষ যাতায়াত করে। গুরুত্বপূর্ণ এ ব্রিজটি ভেঙে পড়ায় শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষ চরম দুর্ভোগে পড়েছে।

দৈহারী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রগতি মন্ডল বলেন, ওই ব্রিজটি সড়ক ও জনপদ বিভাগের আওতায়। ব্রিজটি অবস্থা অত্যন্ত খারাপ। এ বিষয়ে আমি একাধিকবার উপজেলার সমন্বয় সভায় উথাপন করেছি।

তিনি জানান, তিন বছর পূর্বে অপর একটি বাল্কহেডের ধাক্কায় ওই খালের মোহনায় দৈহারী বাজার সংলগ্ন ব্রিজটিও নদীতে ভেঙে পড়েছিল। আজও দৈহারী বাজারের ব্রিজটি নির্মিত না হওয়া এলাকাবাসী চরম দুর্ভোগ পোহাচ্ছে।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রধানমন্ত্রী দুর্নীতিবাজদের পছন্দ করেন না: পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  পটুয়াখালীতে টোকাই নারী খুন, পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ  বরিশাল আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১০ পদে আ’লীগ বিজয়ী  বরিশালে যাত্রীবাহি বাস খাদে, যানবাহন চলাচল বন্ধ  আরএফএল কোম্পানির পিকআপচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত  পিরোজপুরে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত  গৌরনদীতে আ’লীগ নেতার বাসায় আগুন দিল কে?  পটুয়াখালীতে অবৈধ ইটভাটা গুড়িয়ে দিল ভ্রাম্যমাণ আদালত  ভালোবাসা দিবসে প্রেমিকার দেখা না পেয়ে বিষপান!  মুক্তি পেলো স্বল্পদৈর্ঘ্য নাটক ‘ভালোবাসার পেতাত্মা’