বিএনপি মহাসচিবসহ ৩ নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদন

বরিশাল টাইমস রিপোর্ট ১২:২৮ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির তিন নেতার বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। মামলার অপর দুই আসামি হলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার (০৬ আগস্ট) সকালে ঢাকা মহানগর হাকিম এইচ এম তোয়াহার আদালতে মামলাটি করেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। তবে মামলাটি গ্রহণের বিষয়ে এখনও কোনো আদেশ দেয়া হয়নি।

মামলায় অভিযোগ করা হয়, গত ৪ আগস্ট আমীর খসরু মাহমুদ চৌধুরীর একটি অডিও ক্লিপ সোশ্যাল গণমাধ্যমে ভাইরাল হয়। যেখানে কুমিল্লায় অবস্থানরত নওমি নামে এক কর্মীর সঙ্গে তার কথা বলতে শোনা যায়। নওমিকে তিনি বলছেন, ঢাকা এসে লোকজন নিয়ে নেমে পড়তে।

এছাড়া মির্জা ফখরুল ও রিজভীর হুকুমে কোমলমতি ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মাঝে ছাত্রদলের কর্মীদের ঢুকিয়ে দিয়ে উত্তরায় এনা পরিবহনের দুই বাসে অগ্নিসংযোগ, জিগাতলায় আওয়ামী লীগ অফিসে ভাঙচুর ও হামলা করে কর্মীদের আহত করে, মিরপুরে মারপিট, হামলা ও গুলিবর্ষণের অভিযোগ আনা হয়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভারতে ২০২৩ বিশ্বকাপও হবে ১০ দলের  মোস্তাফিজকে ছেড়ে ডি কককে কিনেছে মুম্বাই  বিপদের মুখে দাঁড়িয়ে ইমরুলের অসাধারণ সেঞ্চুরি  ঝালকাঠি বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পি আটক  গোপন বৈঠকের সময় ৭ ‘জঙ্গি’ গ্রেপ্তার  এবার মুসলিম দেশ আলজেরিয়ায় বোরকা নিষিদ্ধ!  বাকবিতন্ডার জেরে সংঘর্ষে নিহত ৫৫  তরুণদের প্রযুক্তি সম্পর্কে আরও জানতে হবে : প্রধানমন্ত্রী  মহাসড়ক থেকে ৪ যুবকের লাশ উদ্ধার  মেয়র সাদিককে বরণে প্রস্তুত বরিশাল, সর্বত্র সাজ সাজ রব