২ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৫৫ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএম কলেজছাত্রীকে নিয়ে স্বামী স্ত্রী পরিচয়ে রাতযাপন, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৮ অপরাহ্ণ, জুলাই ৫, ২০১৮

বরগুনায় বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা করায় প্রেমিক মো. হৃদয়ের (২২) বাড়িতে তিন দিন ধরে অনশন করছেন প্রেমিকা সাথী আক্তার (১৮)। গত মঙ্গলবার সকাল থেকে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের খলিফারহাট এলাকার ইয়াছিন গোমস্তার ছেলে মো. হৃদয়ের বাড়িতে অনশন করছেন সাথী।

স্থানীয় সূত্র জানায়- বরিশাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. হৃদয়ের সঙ্গে একই ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের হেমায়েত মৃধার মেয়ে সাথী আক্তারের (১৮) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় তিন বছর ধরে চলে তাদের প্রেম। পরে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বাড়িতে অনশন করছেন সাথী আক্তার।

সাথী আক্তার বলেন- প্রেমিক হৃদয়ের সঙ্গে তিন বছর ধরে আমার প্রেমের সম্পর্ক রয়েছে। এর মধ্যে আমরা একসঙ্গে অনেক জায়গায় ঘুরেছি। এমনকি বরিশালে একই হোটেলে স্বামী-স্ত্রী হিসেবে থেকেছি। শিগগিরই বিয়ে করবে বলে কথা দিয়েছিল হৃদয়। বিয়ের প্রস্তাব দিলে অসম্মতি জানিয়ে আমাকে রেখে পালিয়ে যায় হৃদয়।

সাথী বলেন- উপায় না পেয়ে গত ৩ জুলাই থেকে প্রেমিক হৃদয়ের বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে এই বাড়িতেই আত্মহত্যা করব আমি।

এ বিষয়ে সাথী আক্তারের বাবা হেমায়েত মৃধা বলেন- আমার ছোট ছেলে বিদেশ থেকে বোনের জন্য স্বর্ণালংকার পাঠালে তা নিয়ে হৃদয়ের সঙ্গে সাথী অনেক দিন আগে পালিয়ে যায়। এখন শুনেছি হৃদয়ের বাড়িতেই আছে। মান-সম্মানের ভয়ে কাউকে কিছু বলছি না।

বরগুনা

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!