১৯ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৪৬ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএসসি ইনস্টিটিউট চালুর দাবিতে মানববন্ধন-বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮

পলিটেকনিক শিক্ষার্থীদের বিএসসি ডিগ্রি অর্জনের জন্য প্রতি বিভাগে বিএসসি ইনস্টিটিউট চালু এবং বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে ডিপ্লোমা শিক্ষার্থীদের বিএসসি কোর্স চালুর দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করে পলিটেকনিক জাতীয় সংগ্রাম কমিটির জেলা শাখা।

সংগঠন জেলা আহ্বায়ক নিলিমা জাহানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন— জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, জেলা ফ্রন্টের সভাপতি শন্তু মিত্র, বিএম কলেজ শাখা ছাত্র ফ্রন্টের সভাপতি মোজাম্মেল হক সাগর, পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্র ফ্রন্টের সভাপতি নাসরিন আক্তার টুম্পাসহ অন্যান্যরা।

এসময় পলিটেকনিক শিক্ষার্থীদের বিএসসি ডিগ্রি অর্জনের জন্য প্রতি বিভাগে ন্যূনতম একটি করে বিএসসি ইনস্টিটিউট চালু এবং বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে ডিপ্লোমা শিক্ষার্থীদের জন্য বিএসসি কোর্স চালুর দাবি জানান বক্তারা।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কথিত ক্রসফায়ারে নিহত একরামুলের পরিবারকে চুপ থাকার ‘নির্দেশ  নলছিটিতে শিক্ষা অফিসের দুই সহকারীর বিরুদ্ধে দুদকের তদন্ত শুরু  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে