৪২ মিনিট আগের আপডেট রাত ৯:২০ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বিজ্ঞাপনে এসে বিতর্কে শহিদ কাপুরের স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৮ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

মিডিয়া অঙ্গনে আলোচনা চলছিল অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতের। বর্তমানে সে সম্ভাবনা দূরস্থ হলেও বিজ্ঞাপনে আত্মপ্রকাশ করেছেন তিনি। আর শুরুতেই হয়ে উঠলেন বিতর্কের কেন্দ্রবিন্দু।

গত মঙ্গলবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছিলেন। এরপর থেকেই সমালোচনার মুখে পড়েন তিনি। একটি নামী সংস্থার অ্যান্টি এজিং ক্রিমের বিজ্ঞাপনে মীরাকে দেখা গেছে নিজের অভিজ্ঞতা ভাগ করতে।

কিভাবে সন্তানের জন্মের পর রাত জাগা ও নতুন মায়ের দায়িত্ব তার ত্বকের উপর প্রভাব ফেলে বা তার থেকে কী করে বেরিয়ে আসা যায় ইত্যাদি বিষয় নিয়ে কথা বলেছেন মীরা। তবে দর্শকরা তার এ বিজ্ঞাপনটি মেনে নেননি। তার এ বিজ্ঞাপন নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

দর্শকদের বক্তব্য, মাত্র ২৩ বছর বয়সে তিনি কীভাবে অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার করতে পারেন? কেউ কেউ তো কটাক্ষ করে এও বলেছেন যে, ২৩ বছর বয়সেই যদি অ্যান্টি এজিংয়ের প্রয়োজন পড়ে, তাহলে ৪০-এ পৌঁছে কী ব্যবহার করবেন তিনি! কারও কারও অভিযোগ শুধুমাত্র পাবলিসিটির জন্যই তিনি এ ধরনের বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি