ব্যক্তিগত বিমানে সালমান-লুলিয়া

বরিশাল টাইমস রিপোর্ট ৫:৪৯ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৮

ভারতের মুম্বাইয়ের বিমানবন্দরে সালমান খান ও রোমানিয়ান মডেল লুলিয়াকে একসঙ্গে দেখা গেল। দিল্লি থেকে মুম্বাইয়ে আসা এক ব্যক্তিগত বিমান থেকে নামার পর পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা।

সম্প্রতি সালমান খান ফিল্মস প্রযোজিত ‘লাভরাত্রি’ সিনেমার ট্রেলার নিয়ে অনুষ্ঠান হয় মুম্বাইয়ে। এতে অভিনয় করেছেন আয়ুশ শর্মা ও নবাগত নায়িকা ওয়ারিনা হুসেইন। দিল্লিতে এ ছবির প্রচারে অংশ নিয়েছেন সালমান। আগামী ৫ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

সোমবার রাতে সালমান ও লুলিয়াকে বিমানবন্দরে দেখা যায়। সালমান প্রথমে বের হন এবং তাঁকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করেন লুলিয়া। দুজনের পোশাকের রং ছিল কালো। সালমান খান কালো টিশার্ট ও লুলিয়াকে স্লিভলেস পোশাকে দেখা যায়।

গত মাসে লুলিয়া তাঁর ৩৮তম জন্মদিন পালন করেন মুম্বাইয়ে। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যায়, ওই জন্মদিনের অনুষ্ঠানে বলিউড তারকা সোনাক্ষী সিনহা, জহির ইকবাল ও সালমানের বিশ্বস্ত নিরাপত্তারক্ষী শেরা ছিলেন। তবে সালমান খানকে দেখা যায়নি।

সালমান-লুলিয়ার বাগদান সম্পন্ন হয়ে গেছে। এমনকি তাঁরা খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন- এমন খবর শোনা যায় মাঝে। কিন্তু সে খবর সত্যি হয়নি। এরপর আবার গুঞ্জন ওঠে, প্রেমিক সালমান খানের কাছ থেকে না কি দূরে সরে থাকছেন লুলিয়া। তাই সালমানের সঙ্গে ‘দাবাং ট্যুর’-এ যাননি তিনি।

চলতি বছরের শুরুতে, বিগ বস প্রতিযোগী ইলি আব্রাম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন, যেখানে তাঁর সঙ্গে সালমান ও লুলিয়াকে এক ফ্রেমে দেখা যায়। ওই ছবিতে তিনজনকেই খুব হাসিখুশি ও ইলিকে সালমানের বাহুবন্ধনে দেখা যায়। শেয়ারের পরই ছবিটি ভাইরাল হয়ে যায়। পরে ছবিটি সরিয়ে ফেলেন ইলি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  চার দিনের সফরে সৌদি আরবের পথে প্রধানমন্ত্রী  ফেসবুকে ব্যস্ত ডাক্তার, চিকিৎসা না দিয়ে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত!  ‘অপারেশন গর্ডিয়ান নট’ সমাপ্ত, নারীসহ ২ জঙ্গির লাশ ‍উদ্ধার  'অপারেশন গর্ডিয়ান নট' সমাপ্ত, নিহত ২  ধুতি পরেই ম্যারাথনে শিক্ষামন্ত্রী! এরপর...  মোবাইলকে কেন্দ্র করে ৪ জনের মৃত্যুদণ্ড, ২১ জনের যাবজ্জীবন  বীরত্বে শান্তিকালীন পদক পাচ্ছেন বিমান বাহিনীর ৩৭ কর্মকর্তা  খাদ্য অধিকার আইনের দাবিতে বরিশালে মানববন্ধন  বরিশালে ১১ মৃৎশিল্পীকে সম্মাননা  'প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন'