১২ ঘণ্টা আগের আপডেট

ভাটিখানায় কনস্টেবলকে পিটুনি দিয়ে দুই ব্যবসায়ি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট ১:০১ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৮

বরিশাল নগরীতে ডিউটিতে থাকা এক পুলিশ কনস্টেবলকে বেধরক মারধর করেছে আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী এক ব্যবসায়ী। সোমবার (০৯ জুলাই) রাতে নগরীর ভাটিখানা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হামলাকারী ওই ব্যবসায়ী লিটন গাজী ও তার সহযোগি সাফায়েতকে আটক করেছে। এ ঘটনায় রাতেই কাউনিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, বরিশাল পাবলিক অর্ডার ম্যানেজমেন্টর (পিওএম) কনস্টেবল মো. সোহান হোসেন একটি রিকুইজিশন পিকআপযোগে কাউনিয়া থানায় ডিউটিরত পুলিশ সদস্যদের খাবার নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ভাটিখানা বাজার এলাকায় একটি অটোরিক্সার সাথে পিকআপটির সামান্য ধাক্কা লাগে। এ নিয়ে অটোচালক সাফায়েত’র সাথে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায় আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী ভাটিখানা বাজার সমিতির সভাপতি লিটন গাজী এসে কোন কিছু না জেনেই কনস্টেবল সোহানকে চর-থাপ্পর মারেন। এ সময় সোহান নিজেকে পুলিশের কনস্টেবল পরিচয় দিলে আরো ক্ষিপ্ত হন লিটন গাজি এবং তাকে টেনে-হিচঁড়ে পাশে নিয়ে যায়। এরপর লিটন ও তার সহযোগী সাফায়েতসহ অন্যান্য সাঙ্গপাঙ্গরা চেয়ার দিয়ে এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করে সোহানকে।

এ সময় সেখান দিয়ে কাউনিয়া থানা পুলিশের একটি টহল টিম যাচ্ছিলেন। জটলা দেখে তারা এগিয়ে গেলে কনস্টেবল সোহান দৌড়ে এসে তাদের কাছে আশ্রয় নেন। ঘটনাস্থল থেকে লিটন গাজী ও সাফায়েতকে আটক করে পুলিশ।

এদিকে নির্যাতনের এ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, কনস্টেবল সোহানকে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। ভাটিখানা বাজার সমিতির সভাপতি লিটন গাজীর নেতৃত্বে এ নির্যাতন চালানো হয়েছে জানিয়ে তিনি বলেন, আটকদের বিরুদ্ধে সরকারি কর্মচারী পেটানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতুতে বসলো রেলওয়ে বক্স স্ল্যাব  বরিশালে ৬০০ মণ্ডপে দুর্গাপুজা  ইন্দুরকানীতে নদী ভাঙন ঝুঁকিতে ২০ হাজার মানুষ  নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাম-রুবেলা টিকা সংকট  প্রেমিকসহ মেয়ের শিরশ্ছেদ করলেন বাবা!  বরিশাল জেলা মহাফেজখানা 'তথ্য ও সেবা কেন্দ্র' উদ্বোধন  ভারত আগামীতেও বাংলাদেশের পাশে থাকতে চায় : ভারতের বাণিজ্যমন্ত্রী  ধরিত্রী সম্মাননা পাচ্ছেন প্রফেসর ড. এস এম ইমামুল হক  যমুনা টিভি ও যুগান্তরের বিরুদ্ধে প্রাণ-আরএফএল গ্রুপের মামলা  বরিশালে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
error: Content is protected by BarishalTimes !!