৫ ঘণ্টা আগের আপডেট

ভারতের কাছে হারা আর্জেন্টিনাই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক ৫:১৯ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

ফুটবলে আর্জেন্টিনা পরাশক্তি। বিশ্বকাপের মতো আসরেও তারা টপ ফেবারিট থাকে। উপমহাদেশের কোনো দল যেখানে বিশ্বকাপের বাছাইপর্বও পেরুতে পারে না। স্বভাবতই শক্তিমত্তায় আর্জেন্টিনার সঙ্গে কুলিয়ে উঠতে পারার কথা না উপমহাদেশের যুবদলেরও।

স্পেনে অনূর্ধ্ব-২০ কোটিফ টুর্নামেন্টে ভারতের কাছে আর্জেন্টিনার ২-১ গোলের হারকে তাই বড় অঘটন হিসেবেই ধরা হচ্ছে। মজার ব্যাপার হচ্ছে, অঘটনের শিকার হওয়া সেই আর্জেন্টিনাই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয়েছে টুর্নামেন্টটিতে।

ফাইনালে রাশিয়াকে ২-১ গোলে হারিয়ে অনূর্ধ্ব-২০ কোটিফ টুর্নামেন্টের শিরোপা জিতেছে লিওনেল মেসির উত্তরসূরীরা। দলের পক্ষে গোল দুটি করেন ফাকুন্দো কলিদিও এবং অ্যালান মারিনেলি।

ফাইনালটা হয়েছে ফাইনালের মতোই। রাশিয়ার ইগোর দিভিভ ম্যাচের ১১ মিনিটেই গোল করে বসেন। পরের মিনিটেই অবশ্য গোলটা শোধ করে দেন আর্জেন্টিনার কলিদিও। তবে দ্বিতীয়ার্ধে এসে দুই দলই লড়েছে সমানে সমান।

আর গোল না হওয়ায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এমনকি অতিরিক্ত সময়ের প্রথমার্ধেও গোলের দেখা মেলেনি। দুই দলই যখন মানসিকভাবে পেনাল্টি শ্যুটআউটের প্রস্তুতি নিচ্ছিল, ঠিক তখনই আলবিসেলেস্তেদের আনন্দে ভাসান মারিনেলি। তার ওই গোলেই শিরোপা নিশ্চিত হয়ে যায় ছয়বারের চ্যাম্পিয়নদের।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল ছাত্রদলের পকেট কমিটি নিয়ে উত্তাপ, বিএনপি কার্যালয়ে তালা  রাজাকারদের কাছে আতঙ্কিত নাম বাবুল  বরগুনার এমপি রিমনের প্রকাশ্য সন্ত্রাস, মারধর করে টাকা ছিনতাই!  ‍উজিরপুরে পাচারকালে ভিজিএফের ১৪০ কেজি চাল উদ্ধার  কারাগারে ঘুরে বেড়াচ্ছে তিন চোখওয়ালা নারী, আতঙ্কে কয়েদিরা  মামুন তসলিমে নাখোশ বরিশাল ছাত্রদল, রাহুমুক্ত হতে চায় নেতাকর্মীরা  ঈদে আসছে বরিশাইল্যা “গুড়াগুড়া”  ঝালকাঠি জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি  বরিশাল ছেড়ে যাওয়া মাইক্রোবাস ঢুকলো দোকানে, স্কুলছাত্রী নিহত  আজান দেয়ার সময় মসজিদেই প্রাণ গেল মুয়াজ্জিনের