৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ভালাবাসা দিবসে বরিশাল পুলিশের চকলেট উপহার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

আনন্দ উচ্ছ্বাসে বরিশালে পালিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবস। দিবসটিকে কেন্দ্র করে বুধবার (১৪ ফেব্রুয়ারি) নগরীতে চকলেট বিতরণ করেছে বরিশাল মেট্টোপলিটন পুলিশ। নগরীর কাকলীর মোড়ে স্কুল কলেজের ছাত্রছাত্রী ও যানবাহন চালকদের মাঝে এ চকলেট বিতরণ করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বরিশালটাইমসকে বলেন- সাধারণ মানুষের সঙ্গে পুলিশের সর্ম্পক আরও দৃঢ় করার উদ্দেশে ভালোবাসা দিবসে এ ব্যতিক্রম আয়োজন।

এদিকে দিবসটি উপলক্ষে নগরীর ফুলের দোকান ও বিনোদন কেন্দ্রগুলোতে ছিল উপচে পড়া ভীড়। এমনকি প্রতিটি কলেজে দেখা গেছে- চোখ ধাঁধানো পোষাক পরে তরুণ-তরুণীরা এসেছেন। তাদের প্রায় সবার হতে ছিল নানা রকমের ফুল। আনন্দ উল্লাস ও দিনভর আড্ডা হাসিতে মেতে ছিল তারা।’

বুধবার সকাল থেকেই নগরীর বিনোদন কেন্দ্র ৩০ গোডাউন বদ্ধভূমি, কেডিসি, প্লানেট ওয়াল্ড, শিশুপার্ক, দুর্গাসাগর, দপদপিয়া সেতু, বঙ্গবন্ধু উদ্যান, বরিশাল বিশ্ববিদ্যালয়, বিএম কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বাহারী রঙের পোষাক পরে কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীরা অবস্থান নেয়।

একে অন্যকে প্রেম নিবেদনের জন্য হাতে হাতে তাদের ফুল শোভা পায়। কেউ কেউ আড্ডা দিয়েও দিনটি পার করেছে।’’

Other

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর