১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১৩, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় এনজিওকর্মী হত্যার প্রধান আসামি রাঙামাটি থেকে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৩ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

ভোলার আলীনগর ইউনিয়নের আলোচিত এনজিওকর্মী হত্যার প্রধান অিভযুক্ত মো. বিল্লালেক (২৮) রাঙামাটি জেলা থেকে আটক করেছে থানা পুলিশ। জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম খান গোপান সংবাদের ভিত্তিতে গত সোমবার দুপুরে পুলিশের একটি টিম নিয়ে রাঙামাটি সরকারি কলেজের পাশের ভবন থেকে তাকে আটক করে। মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, গত ১০ মে ভোলার আলীনগর ইউনিয়নে কিস্তির টাকা আনতে গেলে গ্রাহক রাজমিস্ত্রী বিল্লাল হীড বাংলাদেশের মাঠকর্মী মো. বেলাল হোসেনকে উত্তেজিত হয়ে ধারালো ছুড়ি দিয়ে হত্যা করে বিল্লাল। ঘটনাস্থলেই এনজিওকর্মী বেলাল মারা যায়। এ ঘটনার পর থেকেই ঘাতক বিল্লাল পালিয়ে যায়। ঘাতক বিল্লালের মা দুলু আরা বেগমকে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে।

এ ব্যাপারে বিল্লালকে মূল আসামি করে একটি মামলা দায়ের করা হয়। বিল্লালকে ধরার জন্য আমাদের পুলিশ বাহিনী বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিল্লাল পার্বত্য চট্টগ্রাম বিভাগের রাঙামাটি জেলার সরকারি কলেজ সংলগ্ন নির্মাণাধীন ভবনে গা ঢাকা দেয়। এ খবর পেয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এসআই মো. রফিকুল ইসলাম খান, কনেস্টেবল মো. রফিকের নেতৃত্বে পুলিশের একটি টিম রাঙামাটি জেলার সরকারি কলেজের পাশে নির্মাণাধীন ভবন থেকে বিল্লালকে আটক করে। তারা বিল্লালকে বিকালে ভোলা নিয়ে আসে। আজ বুধবার বিল্লালকে আদালতে হাজির করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা পুলিশ মোকতার হোসেন বলেন, বাপ্তা ইউনিয়নের জোড়া খুন ও দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দুই বোনকে এসিডে ঝলসে দেওয়ার মূল আসামিদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে। আশা করি দ্রুত তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পারব। এ ব্যাপারে জনসাধারণের সর্বাত্মক সহযোগীতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, হীড বাংলাদেশ ভোলা সদর উপজেলা শাখার মাঠকর্মী মো. বেলাল হোসেন কিস্তির টাকা আদায় করতে আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত মো. অজিউল্লাহ মুন্সীর স্ত্রী গ্রাহক দুলু বেগমের বাসায় যায়। এ সময় দুলু বেগম ও তার ছেলে মো. বিল্লালের সঙ্গে এনজিওকর্মী বিল্লালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গ্রাহক বিল্লাল এনজিওকর্মী বেলালকে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। ঘটনাস্থলেই এনজিওকর্মী বেলাল মারা যায়। ঘটনার পর রাজমিস্ত্রী বিল্লাল পালিয়ে যায়।

ভোলা

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব : শেখ হাসিনা  বাউফলে জমে উঠেছে নির্বাচনী পরিবেশ, লড়াই হবে নতুন পুরাতনে  রাঙ্গাবালী বিএনপির সভাপতি-সম্পাদকসহ ৪৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা  স্বামীর ফোনে গোপন তল্লাশি চালিয়ে স্ত্রী জেলে  পিরোজপুরে বিপুল অস্ত্রসহ ৩ জামায়াত কর্মী আটক  আ'লীগের নির্বাচনী সভায় চা-বিস্কিটের বিল পরিশোধ নিয়ে উত্তেজনা  পুলিশের বিরুদ্ধে বিএনপি নেতাকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ  ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে নামবে মাঠে সেনাবাহিনী  ভোলা ৩ আসনের বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, লঞ্চ ভাঙচুর  ডিজিটাল বাংলাদেশ এখন তরুণদের স্বপ্নের মাতৃভূমি