৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৩ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ভোলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

ভোলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর ট্রুম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সদর রোড থেকে পুলিশ তাকে গ্রোপ্তার করে। সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে জেলা বিএনপি বলছে পুলিশের ওপর কোন নেতাকর্মী হামলা করেনি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগীর আলী জানান- রাতে বিএনপি নেতাকর্মীরা সদর রোড মিছিল বের করে গোলমাল শুরু করে। এ সময় পুলিশ মিছিলকারীদের বাধা দিলে পুলিশের ওপর চড়াও হয়ে হামলা ও বোমা বিস্ফোরণ ঘটায়। এতে পুলিশ সদস্য মামুম, মাসুদ, সজল ও গোপাল আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ হারুন অর রশিদকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর বলেন- বিএনপির প্রতিষ্ঠা উপলক্ষে জেলা অফিসে প্রস্তুতি সভা শেষে রাস্তায় বের হলে পুলিশ বিনা কারণে বিএনপি সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করে। কোন নেতাকর্মী পুলিশের ওপর হামলা করেনি। এদিকে এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। অপ্রতিকর ঘটনা এড়াতে শহরে পুলিশ মোতায়েন রয়েছে।”

ভোলা

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর