ভোলায় বসতবাড়ি বনায়ন কর্মসূচির উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট ৫:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

বঙ্গোপসাগরে জেগে উঠা নতুন চরসহ উপকূলীয় এলাকায় বনায়ন প্রকল্পের আওতায় ভোলায় বসতবাড়ি বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) ভোলার ধনিয়া ইউনিয়নের আলগী গ্রামের আলমগীর মাস্টার বাড়ির আঙিনায় বানয়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বানয়ন কর্মসূচি করেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন উপকূলীয় বন বিভাগীয় কর্মকর্তা মো. ফরিদ মিয়া, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সাংবাদিক আবু তাহের, ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবীর প্রমুখ।

উপকূলীয় বন বিভাগীয় ভোলা বাস্তবায়নে জেলা প্রশাসকের সহযোগিতায় ভোলার এক হাজার ৫০০ বসতবাড়ির আঙিনায় ২০টি করে বনজ, ফলদ ও ওষুধি প্রজাতির গাছের চারা রোপণ করবে বন বিভাগ।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  চার দিনের সফরে সৌদি আরবের পথে প্রধানমন্ত্রী  ফেসবুকে ব্যস্ত ডাক্তার, চিকিৎসা না দিয়ে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত!  ‘অপারেশন গর্ডিয়ান নট’ সমাপ্ত, নারীসহ ২ জঙ্গির লাশ ‍উদ্ধার  'অপারেশন গর্ডিয়ান নট' সমাপ্ত, নিহত ২  ধুতি পরেই ম্যারাথনে শিক্ষামন্ত্রী! এরপর...  মোবাইলকে কেন্দ্র করে ৪ জনের মৃত্যুদণ্ড, ২১ জনের যাবজ্জীবন  বীরত্বে শান্তিকালীন পদক পাচ্ছেন বিমান বাহিনীর ৩৭ কর্মকর্তা  খাদ্য অধিকার আইনের দাবিতে বরিশালে মানববন্ধন  বরিশালে ১১ মৃৎশিল্পীকে সম্মাননা  'প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন'