২৫ মিনিট আগের আপডেট রাত ৮:৩৪ ; শুক্রবার ; নভেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় সাবরেজিস্ট্রি অফিসে অফিস সহকারীর লাশ

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

ভোলার মনপুরায় সাবরেজিস্ট্রি অফিসের তিনতলা বিশ্রামাগারের একটি কক্ষের তালা ভেঙে অফিস সহকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল আজিজ ভূঞার উপস্থিতিতে ওসি ফোরকান আলী দরজা ভেঙে ওই কক্ষের মেঝে থেকে লাশ উদ্ধার করে।

এ সময় হাসপাতালের আবাসিক ডাক্তার মো. পলাশ পরীক্ষা-নিরীক্ষা করে জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অফিস সহকারীর মৃত্যু হয়েছে। তবে কখন মৃত্যু হয় তিনি জানাতে পারেননি।

অফিস সহকারী মো. শাহে আলম (৫৫) ভোলার ধনিয়া ইউনিয়নের মোসলেহউদ্দিন চৌকিদারের ছেলে।

অফিস সূত্র জানায়- মনপুরা সাবরেজিস্ট্রি অফিসের তিনতলায় অফিসের স্টাফদের থাকার জন্য বিশ্রামাগার রয়েছে। প্রতিদিনের মতো অফিস সহকারী রাতের খাবার খেয়ে বিশ্রামাগারের একটি কক্ষে ঘুমাতে যান। সকাল ৯টায় সাবরেজিস্ট্রার মো. রাসেল মল্লিক ওই কক্ষের সামনে গিয়ে অফিস সহকারীকে একাধিকবার ডাক দেন। কিন্তু কক্ষের ভেতর থেকে কোনো উত্তর না পেলে সন্দেহ হয়।

পরে অফিসের অন্যান্য স্ট্যাফরা এসে জানালা দিয়ে দেখে অফিস সহকারী মেঝেতে পড়ে রয়েছে। পরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দিলে পুলিশ দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়।

মনপুরা থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান আলী বরিশালটাইমসকে জানান, লাশের সুরতহাল করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে আইনি ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ ভূঞা বরিশালটাইমসকে জানান, ভোলায় মৃত্যুর খবর পরিবারকে দেয়া হয়েছে।’

ভোলা

আপনার মতামত লিখুন :

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  আ’লীগের দু’গ্রুপে গোলাগুলিতে পরীক্ষার্থীসহ নিহত ৪  বরিশাল-২ আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন দুলাল হোসেন  সৌদিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, মা বাবাসহ আহত ১১  বিশ্ব ইজতেমা স্থগিত হয়নি!  আওয়ামী লীগের দু'গ্রুপে সংঘর্ষে নিহত ২  বিএনপির আগুন সন্ত্রাসের প্রতিবাদে উজিরপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  দক্ষিণাঞ্চলের ছয় রুটে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ  উপন্যাস থেকে ছায়াছবি  ১৫টি স্মার্টফোন দিয়ে পোকেমন গো খেলেন তিনি!  বিষাক্ত পটকা মাছ খেয়ে দাদি-নাতনির মৃত্যু, গুরুতর অসুস্থ ৭