২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৭:১ ; বুধবার ; ডিসেম্বর ১২, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

মনপুরায় রান্না করা হরিণের মাংসসহ যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৮

ভোলার মনপুরা উপজেলায় দেড় কেজি হরিণের মাংসসহ প্রাণজল দাস (২৮) নামে একজনকে আটক করে বনবিভাগ। সোমবার (২৫ জুন) গভীর রাতে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের মাঝের ঘাট সংলগ্ন হরিদাসের বাড়িতে অভিযান পরিচালনা করে রান্না করা হরিণের মাংসসহ তাকে আটক করা হয়। আটক প্রাণজল দাস দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের দক্ষিণ রহমানপুর গ্রামে ৯ ওয়ার্ডের বাসিন্দা হরিদাসের ছেলে (২৮)।

মনপুরা উপজেলার কোড়ালিয়া বিট কর্মকর্তা শোয়েবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোড়ালিয়া বিট কর্মকর্তা শোয়েবুর রহমানের নেতৃত্বে বনপ্রহরী আব্বাস আলী ও বাবুল হক হরিদাসের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় রান্না করা অবস্থায় দেড় কেজি হরিণের মাংসসহ প্রাণজলকে আটক করা হয়।

আটক যুবককের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আরোও ৫ জন জড়িত বলেও তিনি জানান।’

মঙ্গলবার আটক যুবককে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দায়ের করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করে বনবিভাগ।’

ভোলা

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিশুর মস্তিষ্কে নেতিবাচক প্রভাব ফেলছে স্মার্টফোন ও কম্পিউটার  মেসির নতুন উড়োজাহাজে কী নেই!  ‘বিএনপি ক্ষমতায় গেলে প্রথম দিনেই এক লাখ লোক মারবে’  রাঙ্গাবালীতে সংঘর্ষ মামলায় বিএনপির ৪৫ নেতাকর্মী আসামি, গ্রেফতার ২০  বরিশালের সাবেক মেয়র কামালের দুর্নীতি মামলার রিভিশন খারিজ  অভিনেতা নন, পরিচালক হবেন শাহরুখপুত্র  ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার খেসারত দিতে হচ্ছে পর্নো তারকা স্টর্মিকে  খেলার মাঠে মাশরাফি, ভোটের মাঠে কর্মীরা  বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা  সিংহ প্রতীক নিয়ে ভোটের মাঠে হিরো আলম