মাদক সেবনে বাধা দেওয়ায় বিধবা মাকে পিটিয়ে মারল মেয়ে!

বরিশাল টাইমস রিপোর্ট ৯:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

মাদকের ভয়াল থাবার আরেকটি জ্বলন্ত নিদর্শন সৃষ্টি হলো সাতক্ষীরায়। রাজধানীতে বাবা-মাকে নির্মমভাবে হত্যা করেছিল মাদকাসক্ত মেয়ে ঐশী। এবার সাতক্ষীরায় মাদক গ্রহণ এবং বেপরোয়া চলাফেরায় বাঁধা দেওয়ায় মাকে পিটিয়ে হত্যা হত্যা করল মাদকাসক্ত মেয়ে! জানা গেছে অভিযুক্ত মেয়ের নাম টুম্পা খাতুন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে- গত ১০ সেপ্টেম্বর সোমবার সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকায় এ নির্মম ঘটনা ঘটে। অনেকদিন ধরেই টুম্পা খাতুন ইয়াবাসহ বিভিন্ন মাদক সেবন করতেন। বেপোরোয়া চলাফেরার কারণে ৩ বছর আগে তার স্বামী তাকে তালাক দেয়। মা এগুলোর বিরোধিতা করায় মাকে প্রায়ই মারধর করতেন টুম্পা। ঘটনার দিন টুম্পা খাতুনের (২৪) রডের আঘাতে জ্ঞান হারিয়ে ফেলেন মা মমতাজ বেগম (৪৮)। মাথায় ও ঘাড়ে আঘাতপ্রাপ্ত হয়ে কয়েকবার বমি করেন তিনি। এরপর আর জ্ঞান ফেরেনি।

স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি হওয়ায় মমতাজ বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে রাতে মারা যায় মমতাজ বেগম। মাকে হত্যার পর স্ট্রোক করে মারা গেছে বলে প্রচার করতে থাকে টুম্পা। স্থানীয়রা পুলিশে খবর দেওয়ার পর পুলিশ মরদেহ উদ্ধারকালে টুম্পা পালিয়ে যায়। সেই থেকে পলাতক রয়েছে মেয়ে টুম্পা। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় এসআই আসাদুজ্জামান বাদী হয়ে ঘাতক মেয়ে টুম্পা খাতুনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মমতাজ বেগমের স্বামী আব্দুস সবুর সরদার মারা গেছেন কয়েক বছর আগে। একমাত্র ছেলে শরীফও মাদকাসক্ত। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তাই পুলিশ বাদী হয়ে মামলা করেছে। আসামি টুম্পাকে গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বোরহানউদ্দিনে নদী থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার  গৌরনদীতে ইয়াবাসহ যুবক আটক  ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পী আটক  ভান্ডারিয়ায় দুই যুবকের আত্মহত্যা, নেপথ্যে স্ত্রী  ৫.৩ মিলিমিটার পাতলা মোবাইল ফোন  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান