২ ঘণ্টা আগের আপডেট

মেক্সিকোতে ১৬৬টি মাথার খুলি উদ্ধার

অনলাইন ডেস্ক ৫:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

মেক্সিকোতে একটি গণকবরের সন্ধান পাওয়া গেছে। পূর্বাঞ্চলীয় ভেরাক্রুজ রাজ্যের ওই গণকবরে কমপক্ষে ১৬৬টি মাথার খুলি পাওয়া গেছে। রাষ্ট্রীয় প্রসিকিউটর জর্জ উইংকলার বলেন, মানুষের মাথার খুলি এবং শরীরের অন্যান্য অংশ কমপক্ষে দু’বছর ধরে এই গণকবরে রয়েছে।

তিনি আরও বলেন, নিরাপত্তার কারণে ওই গণকবরটি কোথায় পাওয়া গেছে সে সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হচ্ছে না। ভেরাক্রুজে মাদক পাচারকারীরা বহু বছর ধরেই তাদের অপরাধ সংঘটনের জন্য ব্যবহার করে আসছে।

মাদক সহিংসতার কারণে ওই অঞ্চলে এ পর্যন্ত বহু হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই একই এলাকায় গত বছরের মার্চে আরও একটি গণকবর থেকে মানুষের প্রায় ২০০ পোশাক, পরিচয় পত্র এবং অন্যান্য ব্যক্তিগত সামগ্রী উদ্ধার করা হয়।

ড্রোন এবং অন্যান্য জিনিসপত্রের সাহায্যে ওই গণকবরে আরও মরদেহ আছে কিনা তার সন্ধান চালানো হচ্ছে। ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন, স্থানীয় কর্মকর্তারা।

মাদক সংক্রান্ত সহিংসতায় গত বছর ২৮ হাজার ৭০২ জনকে হত্যা করা হয়েছে। এছাড়া আরও ৩৭ হাজার মানুষ এখনও নিখোঁজ রয়েছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  রাঙ্গাবালীতে মা মেয়েকে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন  ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!  সৌদিতে প্রথমবারের মতো সংবাদ উপস্থাপনায় নারী  মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক  চেন্নাইয়ে হবে আফজাল শরীফের চিকিৎসা  ট্রলারডুবিতে নিখোঁজ বরগুনার ২৪ জেলে ভারতে পুলিশ হেফাজতে  শাকিব খানকে শুভেচ্ছা জানালেন জিৎ  ভারতের অধিনায়ক কে, রোহিত না ধোনি?  হুমকি দিয়ে রাখলেন রশিদ খান  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে যুবক নিখোঁজ
error: Content is protected by BarishalTimes !!