৭ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৬ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

মেহেন্দিগঞ্জে মহিলা আওয়ামী লীগের ঝাড়ু মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৮

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের এমপি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথের বিরুদ্ধে ঢাকা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মিথ্যা অপ্রচারের অভিযোগে ঝাড়ু মিছিল করেছে স্থানীয় মহিলা লীগ।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে ঝাড়ু মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে ঢাকায় সংবাদ সম্মেলনে অংশ নেয়া মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সাগর ও হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ইকবাল মাতুব্বরসহ ৪-৫ জনের কুশপুত্তলিকা দাহ করা হয়।

কুশপুত্তলিকা দাহ শেষে মেহেন্দিগঞ্জের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু বলেন, এমপি পংকজ নাথের বিরুদ্ধে জাতীয় প্রেস ক্লাবে যারা সংবাদ সম্মেলন করেছে তারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী। তারা বিএনপি-জামায়াতের অর্থায়নে সংবাদ সম্মেলন করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। তারা আওয়ামী লীগ ও এমপির সুনাম ক্ষুণ্ন করার পাঁয়তারায় লিপ্ত। পংকজ নাথ কর্মীবান্ধন নেতা। তিনি কখনো সন্ত্রাস, দুর্নীতি, নির্যাতন, মাদক বাণিজ্য, লুটপাট, জমি দখল, টেন্ডার বাণিজ্য ও নিয়োগ বাণিজ্যের মতো অন্যায় ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত নয়।

খোরশেদ আলম ভুলু আরও বলেন, পংকজ নাথ এমপি নির্বাচিত হওয়ার পরে সাড়ে ৪ বছরে জনগণের কল্যাণে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে এলাকাবাসীর মাঝে উন্নয়নের রূপকার হিসেবে আস্থা অর্জন করেছেন। এমপি পংকজ নাথের চরিত্র হননের অংশ হিসেবে জামায়াত-বিএনপি-জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগদানকারী অনুপ্রবেশকারীরা এরকম মিথ্যা অপ্রচার চালাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোমানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার ও শহীদ শাহ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ, দফতর সম্পাদক রাকিব মাহামুদ তালুকদার ও সহ-দফতর সম্পাদক অজয় গুহ প্রমুখ।

এর আগে গত ১০ সেপ্টেম্বর জাতীয় প্রেস ক্লাবে বরিশাল-৪ আসনভুক্ত এলাকার ‘নির্যাতন-সন্ত্রাস-দুর্নীতি-মাদক প্রতিরোধ কমিটি’র ব্যানারে এমপি পংকজ নাথের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেখানে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এমপি পংকজ নাথের বিরুদ্ধে নিজের স্বার্থ হাসিলের জন্য এলাকায় হত্যা, চোরা চালান, দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও নৈরাজ্যসহ নানা অপকর্ম করে যাচ্ছেন বলে অভিযোগ করেন। এছাড়া বিএনপি-জামায়াতের সঙ্গে আঁতাত করে দলের মধ্যে গ্রুপিং সৃষ্টি এবং নিজস্ব সন্ত্রাসী ও ক্যাডার বাহিনী দিয়ে এলাকায় বিশৃঙ্খলা তৈরির অভিযোগ তোলেন।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?