৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৩ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

যেমন আছেন জোলি-পিট

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৬

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের ধকলটা এবার সম্ভবত সামলে নিতে সমর্থ হলেন ‘ট্রয়’ তারকা ব্র্যাড পিট। এফবিআই মুখপাত্রের বরাত দিয়ে হিন্দুস্থান টাইমস-এর খবরে বলা হয়েছে, শিশু নির্যাতন মামলা থেকে অব্যাহতি পাওয়ার পর এবার মার্কিন তদন্ত সংস্থা এফবিআই-ও তাকে অব্যহতি দিয়েছে। এদিকে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ব্র্যাড পিটের বডি গার্ডের বরাত দিয়ে জানিয়েছে, জোলির সমকক্ষ একজন তারকার সঙ্গে সম্প্রতি যৌনসম্পর্কেও জড়িয়ে গেছেন তিনি। হয়েছেন পরস্পরের শয্যাসঙ্গী।

বিচ্ছেদের কিছুদিন আগে থেকেই সময়টা ভালো যাচ্ছিলো না ব্র্যাড পিটের।  তেমনই একটা সময়ে  ব্যক্তিগত বিমানে চড়ে ফ্রান্স থেকে আমেরিকায় ফিরছিলেন ব্রাঞ্জোলিনা পরিবার।  বিমানেই ছেলে ম্যাডক্স-এর সঙ্গে ব্র্যাড পিটের কথা কাটাকাটি হয়। ছেলেকে বেশ কিছুক্ষণ ধরেই ধমকান পিট। এর কিছুদিন পরেই বিচ্ছেদের মামলা করেন জোলি। আর এর মধ্য দিয়ে পিট’ও শিশু নির্যাতনের দায়ে ফেঁসে যান। তবে ৫২ বছরের পিটকে লস অ্যাঞ্জেলস কাউন্টি ডিপার্টমেন্ট চিলড্রেন অ্যান্ড ফ্যামিলি সার্ভিস সেই মামলা থেকে রেহায় দেয় পিটকে। এরই ধারাবাহিকতায় এবার এফবিআই জানালো, তদন্ত সংস্থা এফবিআই তাকে অব্যহতি দিয়েছে।
বিচ্ছেদের কারণ হিসাবে মামলায় অ্যাঞ্জেলিনা যে কারণগুলো সামনে এনেছিলেন, তাতে ব্র্যাডের বিরুদ্ধে ছেলে-মেয়েদের সঙ্গে দুর্ব্যবহারকেই মূল কারণ বলা হয়েছে। এরপরই ১৫ বছরের ছেলে ম্যাডক্স-এর সঙ্গে ব্র্যাডের ঝগড়া নিয়ে তদন্তে নেমেছিল লস এঞ্জেলেসের সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্ট। তবে সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের বিমানে হওয়া ঘটনা তদন্তের অধিকার নেই। তাই তাদের পাঠানো সুপারিশের ভিত্তিতে তদন্তে নেমেছিল এফবিআই। এবার একজন মুখপাত্রের বরাত দিয়ে এফবিআই জানিয়েছে, ‘আমরা ওই পরিস্থিতি পর্যালোচনা করে দেখেছি। পিটের বিরুদ্ধে তেমন কোনও গুরুতর অপরাধ পাইনি।’

ওই মামলার কয়েকদিন পর বিচ্ছেদ হয় জোলি-পিটের। এরই মধ্যে আদালতের নির্দেশে সন্তানদের দায়িত্বও পেয়েছেন জোলি। এখনো বিশ্ব মিডিয়ায় একের পর এক শিরোনাম হচ্ছেন তারা। এরইমধ্যে বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়া খবর দিয়েছে, পিট নাকি এখন মজেছেন অন্য একজন অভিনেত্রীর প্রেমে।
পিটের বডিগার্ডের বরাত দিয়ে প্রকাশিত এক প্রতিবেদনে হিন্দুস্থান টাইমস জানিয়েছে,  জোলির সঙ্গে বিচ্ছেদের পর ব্র্যাড অন্য এক তারকার সঙ্গে রাত কাটাচ্ছেন। আর সেই তারকা অ্যাঞ্জেলিনার মতোই বিশাল কেউ। এ খবর এসেছে ক্রিস হেরজগের কাছ থেকে। ক্রিস ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার বডিগার্ডের কাজ করতেন। এমনকি তিনি জোলির বাবা জন ভয়েটের বডিগার্ড হিসাবেও দায়িত্বরত ছিলেন।
উল্লেখ্য, সেলিব্রিটি জুটিদের মধ্যে ব্যাপক জনপ্রিয় ছিলেন এই দুই মহা তারকা। ছয় সন্তান নিয়ে দুজনের মাঝে দ্বন্দ্বের কারণে তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের সেই খবরে ভেঙে যায় অসংখ্য ভক্তের হৃদয়।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর