৪ ঘণ্টা আগের আপডেট

যে কারণে ৩ টন খাবার নিয়ে রাশিয়ায় আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক ১১:৩৯ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৮

বিশ্বকাপে খেলোয়াড়দের সুস্থতার দিকটা সবচেয়ে বেশি নজর দেয় দলগুলো। এজন্য তাদের চাই পুষ্টিকর খাবার। ৩২টি ভিন্ন দেশ সম্পূর্ণ ভিন্ন সংস্কৃতির বিধায় তাদের খাবারের ভিন্নতাও থাকবে এমনটাই বাঞ্ছনীয়। তবে খাবারের দিক থেকে একটু বেশিই সচেতন আর্জেন্টিনা। দেশ থেকে ৩ টন খাবার রাশিয়ায় উড়িয়ে এনেছে মেসিরা।

শনিবার রাশিয়ায় পৌছায় আর্জেন্টিনা দল। রোলিং স্টোন্সের একটি ভাড়া করা বিমানে করে পুতিনের দেশে অবতরণ করে তারা। কিন্তু সেই বিমানেই তাদের সঙ্গে ছিল তিন টন খাবার এবং বিশেষ বাবুর্চি।

আর্জেন্টিনার অ্যাম্বাসেডর রাশিয়ান দৈনিক তাস নিউজ এজেন্সিকে জানান, ‘জাতীয় দল আর্জেন্টিনার ঐতিহ্যবাহী খাবার নিয়ে এসেছে। গরুর মাংস, শুয়োরের মাংস, দালস দে লেসে (চকলেট ও দুধ দিয়ে বানানো একধরণের তরল পানীয়) আরো অনেক কিছু রয়েছে। আর্জেন্টিনা থেকে মোট ৩ টন খাবার ব্রনিতসেতে এসেছে। যে বাবুর্চি এগুলো রান্না করবেন তিনিও ইতোমধ্যে ব্রনিতসেতে এসে পৌঁছেছে।’

আর্জেন্টিনার আয়োজন দেখে বোঝা যাচ্ছে দীর্ঘদিন রাশিয়াতে থাকার উদ্দেশ্য নিয়েই এসেছে তারা। মস্কো থেকে ২৫ মাইল দূরে ব্রনিতসে শহরে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন মেসিরা। তাদের অনুশীলন দেখতে হুমড়ি খেয়ে পড়ছে আর্জেন্টিনা পাগল মানুষেরা।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  গাজরে উঠে এল জমিতে হারানো সোনার আংটি  বরিশালে গরুর হাটে চাঁদাবাজি নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ  বরিশাল ঢাকা নৌরুটে শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস  পটুয়াখালীর সাজেদা মালয়েশিয়ায় খুন, ৪৩ দিন পরে দাফন  শংকর মঠ পূজা উদযাপন কমিটি গঠন : সভাপতি কিশোর, সম্পাদক সঞ্জীব  গাড়ির চাকার ভেতর এক লাখ ইয়াবা!  বরিশালে মোটর মেকানিককে কুপিয়ে হাতের রগ কর্তন  দুই গরু ১১ লাখ  দেশব্যাপী সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন আজ  দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট